এক টেবিলে বসে পান্তা-ইলিশ খেলেন শামীম ওসমান-এসপি হারুন

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০১৯ আপডেটঃ ৬:৫৮ অপরাহ্ন

বাংলা নববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নিমন্ত্রণে এসপির বাসভবনে আসেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান। এ সময় দুইজন এক টেবিলে বসে পান্তা-ইলিশ খান।

রোববার বেলা পৌনে ২টায় এসপির বাসভবনে আসেন এমপি শামীম ওসমান। এমপির আগমনে উষ্ণ অভ্যর্থনা জানান জেলা পুলিশ সুপার ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

পরে এসপির বাসভবনের ভেতরে এক টেবিলে খেতে বসেন এমপি শামীম ওসমান ও এসপি হারুন অর রশীদ। এ সময় অতিথিকে খাবার পরিবেশন করে দেন এসপি। খাওয়া শেষে বেলা আড়াইটার দিকে চলে যান শামীম ওসমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমুখ।

কয়েকদিন ধরে জেলাজুড়ে আলোচনার প্রধান বিষয় ছিল সংসদ সদস্য শামীম ওসমান ও নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশীদ। দুই প্রান্ত থেকে দুই পক্ষই করেছেন আকার-ইঙ্গিতে বাকযুদ্ধ। তবে এবার সেই মনস্তাত্ত্বিক লড়াইয়ে ভাটা পড়েছে, গলেছে বরফ। এক টেবিলে খেতে বসেছেন আলোচিত দুই ব্যক্তি।

পহেলা বৈশাখ উপলক্ষে সকাল থেকে পুলিশ সুপারের বাস ভবনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সেই সঙ্গে পান্তা-ইলিশেরও আয়োজন ছিল। এতে প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতা, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

এতে অংশ নেন এমপি শামীম ওসমানও। উপভোগ করেন সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। দুপুর সোয়া ২টার দিকে এক টেবিলে বসেই খাবার খান পুলিশ সুপার হারুন অর রশীদ ও এমপি শামীম ওসমান। এ সময় শামীম ওসমানের পাশেই উপস্থিত ছিলেন পিপি ওয়াজেদ আলী খোকন।

সম্প্রতি একটি জরুরি কর্মী সভায় এমপি শামীম ওসমানসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতারা পুলিশ সুপার হারুন অর রশীদকে ইঙ্গিত করে নানা বক্তব্য রেখেছিলেন। এর আগে পুলিশ সুপার হারুন অর রশীদও ঘোষণা দিয়েছিলেন ‘যত প্রভাবশালী হোক, ছাড় দেয়া হবে না।’

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজামের বিরুদ্ধে জিডি ও শামীম ওসমানের শ্যালক তানভীর আহমেদ টিটুকে জড়িয়ে নানা অভিযোগে উত্তপ্ত ছিল নগরী। তবে বর্ষবরণের প্রথম দিনেই এ দৃশ্য নগরবাসীর মাঝে শান্তির বার্তা ছড়িয়ে দিলো।

বিএ-০৭/১৪-০৪ (আঞ্চলিক ডেস্ক)