বাঁশবাগান থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ঝিনাইদহের মহশেপুর উপজেলায় শফিকুল ইসলাম (২৪) নামে এক যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার গুড়দহ-ডাকাতিয়া রাস্তার পাশে একটি বাঁশবাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

শফিকুল ইসলাম উপজেলার শ্যামকুড় গ্রামের পশ্চিমপাড়ার হায়দার আলীর ছেলে। নিহত যুবক ওই এলাকার একজন চিহ্নিত গরু চোরাকারবারি বলে জানিয়েছে পুলিশ।

মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, রাস্তার পাশে একটি বাঁশবাগানে শফিকুলের মৃতদেহ পড়ে থাকতে দেখে ভোর ৬টার দিকে পুলিশকে খবর দেন স্থানীয়রা। সেখান থেকে তার গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি এলাকার একজন চিহ্নিত গরু চোরাকারবারি। কারা তাকে হত্যা করেছে তা নিশ্চিত করা যায়নি। মৃতদেহ ময়নাতদন্তে জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এদিকে সংশ্লিষ্ট শ্যামকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানউল্লাহ জানান, সকালে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান এবং স্বজনরা নিহতের মৃতদেহ শনাক্ত করেন। নিহতের শরীরে গুলির চিহ্ন রয়েছে।

চেয়ারম্যান বলেন, ইউনিয়নের শ্যামকুড়, শ্রীনাথপুর ও লড়াইঘাট এলাকায় বিজিবির ৩টি বিওপি রয়েছে। শফিকুলের মৃতদেহ যেখানে পাওয়া গেছে। সেখান থেকে ভারতীয় সিমান্তের দুরত্ব কমপক্ষে ৭ কিলোমিটার বলে জানান তিনি।

অন্যদিকে মহেশপুরের খালিশপুর ব্যাটালিয়ন ৫৮ বিজিবি কর্তৃপক্ষ দাবি করেছেন, সোমবার রাতে সীমান্তের ৫ কিলোমিটারের মধ্যে কোনো গোলাগুলির শব্দ পাওয়া যায়নি।

বিএ-০২/২১-০৫ (আঞ্চলিক ডেস্ক)