বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন এক কলেজছাত্রী। বিয়ে না করলে ওই বাড়িতেই আত্মহত্যা করবেন বলে জানিয়েছেন তিনি।

জানা গেছে, উপজেলার কলাবাড়ির বৈকণ্ঠপুর গ্রামের মলয় ঘটকের ছেলে তরুণ ঘটকের সঙ্গে মাদারীপুর জেলার কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্স তৃতীয় বর্ষের ওই ছাত্রীর চার বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল।

বৃহস্পতিবার তরুণ ঘটক ওই ছাত্রীকে বিয়ের কথা বলে ফোন করে তার বাড়িতে আসতে বলেন। ফোন পেয়ে ওই ছাত্রী তরুণ ঘটকের বাড়িতে আসেন। কিন্তু বাড়িতে আসার পর তাকে মারধর করে বাড়ি থেকে পালিয়ে যান তরুণ।

তরুণ ঘটকের বাড়িতে অবস্থানকারী ওই ছাত্রী বলেন, ‘তরুণের সঙ্গে চার বছর আগে মোবাইল ফোনে পরিচয় হয়। এরপর কালকিনিতে আমাদের সাক্ষাৎ হয়। সাক্ষাৎ থেকে প্রেম। এরপর থেকে তরুণ আমাকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন সময় ঢাকায় তার সায়েদাবাদের বাসায় নিয়ে শারীরিক সম্পর্ক করে। গত বৃহস্পতিবার তরুণ আমাকে ফোন করে বাড়িতে এনে মারধর করেছে। ও যদি এখন আমাকে বিয়ে না করে তাহলে এই বাড়িতেই আমি আত্মহত্যা করব।’

তরুণের মা ইতি ঘটক বলেন, এই মেয়ে ও তরুণের প্রেম সম্পর্কে আমরা কিছুই জানি না। তরুণ ঢাকায় লেখাপড়া করে। বর্তমানে সে ঢাকায় আছে। বিষয়টি সমাধানের জন্য দু’পক্ষের অভিভাবকের মধ্যে আলোচনা চলছে।

বিএ-০৪/১০-০৬ (আঞ্চলিক ডেস্ক)