ইমনকে পিটিয়ে মানিব্যাগ ছিনিয়ে নিল পুলিশ

সিলেট নগরের জিন্দাবাজার এলাকায় এসডি ইমন নামে এক স্থানীয় মডেলকে পিটিয়েছে পুলিশ। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে জিন্দাবাজার পয়েন্ট থেকে জগন্নাথ জিউড় মন্দিরে নিয়ে তাকে পেটানো হয়। এ ঘটনায় পুলিশের সহকারী টাউন উপপরিদর্শক (এটিএসআই) মাছুমকে ক্লোজড করা হয়েছে।

মারধরের শিকার মডেল এসডি ইমন নগরের দাড়িয়াপাড়া এলাকার মেঘনা সি ২০ নম্বর বাসার বাসিন্দা। তিনি মহানগর ছাত্রলীগের রাজনীতির সঙ্গেও যুক্ত বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে জিন্দাবাজার পয়েন্টে রিকশা পার্কিং নিয়ে পুলিশের সহকারী টাউন উপপরিদর্শক (এটিএসআই) মাছুমের সঙ্গে এসডি ইমনের বাগবিতণ্ডা হয়। এ সময় এটিএসআই মাছুমের নেতৃত্বে পুলিশ সদস্যরা ইমনকে টেনে পয়েন্টে সংলগ্ন জগন্নাথ জিউড় মন্দিরের ভেতরে নিয়ে যান। এ সময় তাকে বেধরক মারধর করেন পুলিশ সদস্যরা।

পরে স্থানীয় ব্যবসায়ীরা মন্দিরের ভেতরে ঢুকে ইমনকে ছাড়িয়ে আনেন। এ সময় পুলিশ তার মানিব্যাগ ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেন ইমন।

পুলিশের কাছ থেকে ছাড়া পেয়ে ইমন তার আত্মীয়-স্বজন ও দলীয় সহকর্মীদের খবর দেন। এর কিছুক্ষণের মধ্যেই একদল যুবক জিন্দাবাজার পয়েন্টে এসে এটিএসআই মাছুম ও পুলিশ সদস্যদের ঘেরাও করে ঘটনার বিষয়ে জানতে চান। তখন পুলিশ সদস্যরা কোনো জবাব না দেয়ায় তারা রাস্তা অবরোধ করে রাখেন।

ঘটনার খবর পেয়ে মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার (এসি) ইসমাইল ও পরিদর্শক (তদন্ত) ছাবারুলের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসেন। এ সময় এসি ইসমাইল ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তারা। পরে তাদের নিয়ে থানায় যান এসি ইসমাইল ও পরিদর্শক (তদন্ত) ছাবারুল।

মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার (এসি) ইসমাইল জানান, থানায় যাওয়ার পর এসডি ইমন একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এ ঘটনায় পুলিশের এটিএসআই মাছুমকে ক্লোজড করা হয়েছে।

বিএ-১২/১৫-০৬ (আঞ্চলিক ডেস্ক)