চাঁদপুরে দিনে-দুপুরে শিক্ষিকাকে গলাকেটে হত্যা

চাঁদপুরে জয়ন্তী চক্রবর্তী (৪৫) নামে প্রাথমিক স্কুলের এক শিক্ষিকাকে গলাকেটে হত্যা করা হয়েছে। রোববার বিকেলে শহরের ষোলঘর এলাকার পানি উন্নয়ন বোর্ড কোয়ার্টারে দুর্বৃত্তরা তাকে হত্যা করে।

চার তলা ভবনের দোতলায় থাকতেন জয়ন্তী চক্রবর্তী। পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আলোক কুমার গোস্বামীর স্ত্রী তিনি।

চাঁদপুরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল বাবুল বলেন, জয়ন্তী চক্রবর্তী ২০১৪ সাল থেকে ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করছিলেন। আজ তিনি ছুটি নিয়েছিলেন।

তিনি বলেন, প্রতিদিনের ন্যায় আজও কয়েকজন শিক্ষার্থী তার বাসায় পড়তে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় বাসার মেঝেতে উপুড় হয়ে পড়ে থাকতে দেখে। পরে ওই শিক্ষার্থীরা আতংকিত হয়ে তারা দৌড়ে স্কুলে এসে বিষয়টি আমাদের জানালে আমরা পুলিশে খবর দেই।

তিনি জানান, জয়ন্তী চক্রবর্তীর একমাত্র ছেলে পার্থ সারথী নটরডেম কলেজে, বড় মেয়ে অনন্যা এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে এবং ছোট মেয়ে তন্বী এবার এইচএসসি পাস করেছে। আজ সকাল ৯টায় তার স্বামী আলোক কুমার গোস্বামী মেয়ের ভর্তি সংক্রান্ত বিষয়ে ঢাকা গিয়েছেন বলে জেনেছি।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম উদ্দিনসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়েছেন।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম উদ্দিন বলেন, বিকেল ৪টার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। এখনই এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

বিএ-১৪/২১-০৭ (আঞ্চলিক ডেস্ক)