৮ দিনের ছুটিতে ভোমরা বন্দর

প্রকাশিতঃ আগস্ট ৯, ২০১৯ আপডেটঃ ৪:৩৫ অপরাহ্ন

সাপ্তাহিক সরকারি ছুটি ও পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে টানা ৮ দিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর। ফলে দীর্ঘ ৮ দিন এই বন্দরে আমদানি-রফতানির যাবতীয় কার্যক্রম বন্ধ থাকবে।

এদিকে আমদানি-রফতানি বন্ধ থাকলেও এ সময় পাসপোর্টধারী যাত্রীদের ভারতে যাওয়া-আসার জন্য ইমিগ্রেশন প্রতিদিনই খোলা থাকবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

ভোমরা স্থলবন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, শুক্রবার সাপ্তাহিক সরকারি ছুটির দিন। এছাড়া পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শনিবার ১০-১৪ আগস্ট পর্যন্ত।

এছাড়া ১৫ আগস্ট বাংলাদেশের জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ভোমরা বন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। আর ১৬ আগস্ট শুক্রবার হওয়ায় সাপ্তাহিক ছুটি ধরে টানা ৮ দিন কোনো আমদানি-রফতানি হবে না। ছুটি শেষে ১৭ আগস্ট থেকে ফের কর্মচঞ্চল হয়ে ওঠবে ভোমরা স্থলবন্দর।

তিনি আরও বলেন, ভোমরা স্থলবন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশন, বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস কর্মচারী অ্যাসোসিয়েশন ও ভারতের ঘোজাডাঙ্গা সি অ্যান্ড এফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সম্মিলিতভাবে এই সিদ্ধান্ত নিয়েছে।

বিএ-০৪/০৯-০৮ (আঞ্চলিক ডেস্ক)