ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

প্রকাশিতঃ আগস্ট ৯, ২০১৯ আপডেটঃ ৪:৪০ অপরাহ্ন

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে রাব্বি তালুকদার ফয়সাল (২০) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার এলেঙ্গার রাজাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাব্বি তালুকদার ফয়সাল এলেঙ্গা পৌর এলাকার ফুলতলার কেমি তালুদারের ছেলে এবং ফয়সাল সরকারি শামসুল হক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

এছাড়াও ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নে সাধুর গলগন্ডা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ওমর আলী নামে এক ব্যাটারিচালিত ভ্যানচালক ও বাসাইলে সাপের কামড়ে আঙ্গুরী বেগম নামে এক নারীরও মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানা পুলিশের এএসআই ফেরদৌস আলম জানান, সকালে ফয়সাল অভিমান করে বাড়ি থেকে বের হন। পরে তিনি রাজাবাড়ী এলাকায় নীল সাগর এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ট্রেনে কাটা পড়ে দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে ফয়সাল আত্মহত্যা করেছেন। বিষয়টি রেল পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

এদিকে ঘাটাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওমর আলী (৪৫) এক ব্যাটারিচালিত ভ্যানচালকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার সাধুর গলগণ্ডা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুর গলগণ্ডা গ্রামের মকবুল সাধুর ভ্যানচালক ওমর আলী প্রতিদিনের মতো কাজ শেষে বৃহস্পতিবার রাতে বাড়ির আঙ্গিনায় তার ব্যাটারিচালিত ভ্যানটি চার্জ দিয়ে রাখেন। শুক্রবার সকালে তিনি ব্যাটারির চার্জের লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। বিষয়টি নিহতের ছেলে ইব্রাহিম নিশ্চিত করেছেন।

অপরদিকে বাসাইলে সাপের কামড়ে আঙ্গুরি বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বিএ-০৫/০৯-০৮ (আঞ্চলিক ডেস্ক)