সিলেটে কোটি টাকার হেরোইনসহ আটক ৩

সিলেটের জাফলংয়ে কোটি টাকার হেরোইনসহ ৩ যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে গোয়াইনঘাট থানার পুলিশ জাফলংয়ের মোহাম্মদপুর এলাকার দুলাল মিয়ার বাড়ি থেকে তাদের আটক করে।

তারা হলেন- উপজেলার পশ্চিম লাখের পাড় গ্রামের আব্দুস শহীদের ছেলে আব্দুল মালিক লিটন (৩৫), গাইবান্ধা জেলার আলীরবাজার মাছের ভিটা গ্রামের আমজাদ হোসেনের ছেলে মাসুম আহমদ (২৯) ও বাউরভাগ গ্রামের সুবল ব্যার্জির ছেলে সোহেল ব্যানার্জি (৩০)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার পুলিশ জাফলংয়ের মোহাম্মদপুর এলাকার দুলাল মিয়ার বাড়ি থেকে তাদের আটক করে। এ সময় একটি স্কুল ব্যাগ থেকে বিভিন্ন রকমের কাপড়ের লেইস দিয়ে সেলাই করা হেরোইনের প্যাকেট এবং কসটেপ, সেলাই মেশিনসহ বিপুল পরিমাণ সরঞ্জামাদি জব্দ করে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘জেলা পুলিশ সুপার (এসপি) মো. ফরিদ উদ্দিনের নির্দেশনায় ও আমার তত্ত্বাবধানে পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায়, এসআই মুহিবুর রহমান, এসআই যিশু দত্ত, এএসআই রাজিব রায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক কেজি হেরোইনসহ ৩ জনকে আটক করতে সক্ষম হন।

পরিদর্শক হিল্লোল রায় বলেন, উদ্ধার হওয়া হেরোইনের আনুমানিক মূল্য এক কোটি টাকার মতো হবে। পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন মাদক, হেরোইন, ফেন্সিডিলসহ সব ধরনের মাদক দ্রব্যের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ করেছেন। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাটে নিয়মিত মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

বিএ-০৮/২৬-০৯ (আঞ্চলিক ডেস্ক)