বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক, না করায় ধর্ষণ মামলা

প্রকাশিতঃ জানুয়ারী ২২, ২০২০ আপডেটঃ ৮:৫৭ অপরাহ্ন

প্রতিশ্রুতি দিয়ে লঞ্চের কেবিনে এক কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্কের পর বিয়ে না করায় সালাউদ্দিন (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার হরিহরপাড়া আমতলার প্রেম রোড এলাকা থেকে সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সালাউদ্দিন চাঁদপুর পৌরসভার উত্তর সিটি রোডের সিদ্দিক আলীর ছেলে। হরিহরপাড়া আমতলা এলাকার বাবুল মিয়ার বাড়ির বাড়িতে ভাড়া থাকেন সালাউদ্দিন। এ ঘটনায় সালাউদ্দিনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেছে কিশোরী।

মামলার এজাহারের বরাতে ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, এনায়েতনগর ইউনিয়নের একটি কারখানায় চাকরি করে কিশোরী। সালাউদ্দিন ঝুটের ব্যবসা করেন। এই সূত্রে তাদের পরিচয় এবং প্রেমের সম্পর্ক হয়। গত ১১ জানুয়ারি সকালে গ্রামের বাড়ি চাঁদপুরে নিয়ে কিশোরীকে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দেন সালাউদ্দিন। পরে সদরঘাট থেকে চাঁদপুরগামী একটি লঞ্চের কেবিন ভাড়া নেন তারা।

ওই কেবিনে কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন সালাউদ্দিন। কিন্তু বিয়ে না করে একই দিন চাঁদপুর থেকে ফেরার পথে আবারও শারীরিক সম্পর্ক করেন তারা।

পরে সদরঘাট থেকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড বাসস্ট্যান্ড এলাকায় নিয়ে কিশোরীকে রেখে কৌশলে পালিয়ে যান সালাউদ্দিন। এরপর থেকে কিশোরীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। পরে কিশোরী থানায় এসে মামলা করলে সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়।

বিএ-১৭/২২-০১ (আঞ্চলিক ডেস্ক)