বিয়ের পরের দিনেই বরের মৃত্যু!

কুমিল্লার চান্দিনা উপজেলায় বিয়ের আনন্দ বিষাদে পরিণত হয়েছে। বৌভাতের দিন বাড়িতে অতিথিদের রেখে বাজারে গিয়ে আর ফেরা হয়নি বর ইমরানের।

বাজার থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান ইমরান (২৩)। তার মৃত্যুতে বাড়িতে নেমেছে শোকের ছায়া। চান্দিনার মহিচাইল ইউনিয়নের মহিচাইল উত্তরপাড়া গ্রামে শনিবার সকালে এ ঘটনা ঘটে। ইমরান হোসেন চান্দিনা মহিচাইল উত্তর পাড়া গ্রামের মনু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিশ্ব ভালোবাসা দিবসে ইমরানের সঙ্গে একই গ্রামের মোল্লা বাড়ির জসিম উদ্দিনের মেয়ে শিউলি আক্তারের বিয়ে হয়। ইমরান পাঁচ বোন ও তিন ভাইয়ের মধ্যে সবার ছোট। তিনি পেশায় সিএনজি চালক ছিলেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী হতভম্ব হয়ে পড়েন। এলাকায় নামে শোকের ছায়া।

ইমরানের বড় ভাই জুয়েল বলেন, একই গ্রামের শিউলিকে ভালোবেসে বিয়ে করে ইমরান। তাদের ভালোবাসা দেখে ভালোবাসা দিবসেই (শুক্রবার) বিয়ে দিই। বৌভাতের দিনই এমন শোক সইতে হবে তা আমাদের জানা ছিল না।

স্থানীয়রা জানায়, শনিবার ইমরানের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। কনেপক্ষের লোকজন ইমরানের বাড়িতে আসেন। বৌভাতের খাওয়া-দাওয়া শুরু হয়। খাওয়া অবস্থায় মাংসের ঘাটতি দেখা দিলে বর ইমরান বন্ধুর মোটরসাইকেল নিয়ে চান্দিনা বাজারে যান মাংস আনতে।

কিছুক্ষণ পর হঠাৎ খবর আসে মাংস নিয়ে ফেরার পথে মহিচাইল-বাড়েরা রোডের ভারভাঙা এলাকায় চলন্ত ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন ইমরান। ট্রাকটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। আহত ইমরানকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

চান্দিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল বলেন, নিহতের পরিবারকে অভিযোগ দিতে বলেছি। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পলাতক রয়েছে। কিন্তু পরিবার থানায় অভিযোগ দিতে রাজি হচ্ছে না।

বিএ-১৭/১৬-০২ (আঞ্চলিক ডেস্ক)