আগামী নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে’

আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই হবে বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

তিনি বলেন, নির্বাচন পরিচালনা করে নির্বাচন কমিশন। কারো দাবি মানার সুযোগ নেই। নির্বাচন সুষ্ঠু হওয়ার জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেওয়া হয়েছে, হবে।

বুধবার দুপুরে হেলিকপ্টার যোগে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের উরখুলিয়া গ্রামের একটি আশ্রয়ণ প্রকল্প এবং গ্রামীণ সড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী।

সম্প্রতি ইউনিয়ন পরিষদ ও দুটি উপজেলা পরিষদের নির্বাচনের উদাহরণ টেনে তিনি বলেন, সরকারের সক্ষমতা আছে। সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে গণতন্ত্রের ধারা অব্যাহত থাকবে।

আরও পড়ুন: বাংলাদেশের নির্বাচন প্রক্রিয়ায় সহযোগিতা করতে চায় জাতিসংঘ
এর আগে উরখুলিয়া গ্রামে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যকালে প্রতিমন্ত্রী বলেন, আগামী বিজয় দিবস উপলক্ষে আরও ৫০ হাজার গৃহহীনকে ঘর প্রদান করা হবে। সব মিলিয়ে সারা দেশে মোট ৯ লাখ সাধারণ মানুষকে এই ঘর দেওয়া হবে।

সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক খোকার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুর করিম বুলবুল, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম ও সমাজকর্মী এম এ আওয়াল প্রমুখ।

এসএইচ-২৫/২২/২১ (আঞ্চলিক ডেস্ক)