অতিথির বেশে প্রেমিকার বিয়ের অনুষ্ঠানে যুবকের বিষপান

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় প্রেমিকার বিয়ের অনুষ্ঠানে অতিথির বেশে প্রবেশ করে বিষপান করেছেন এক যুবক। পরে বিষপান করা ওই ‍যুবককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার উপজেলার জাটিয়া ইউনিয়নের মালিহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মালিহাটি গ্রামের আব্দুল আহাদের মেয়ে শাহনাজ পারভীন স্বর্ণার সঙ্গে পরিচয় হয় পার্শ্ববর্তী বড়জোরা ইউনিয়নের বড়জোরা গ্রামের মো. আহসানের (২৩)। স্বর্ণার বাড়ির পাশেই প্রেমিকের ফুফাতো বোনের বাড়িতে আসা-যাওয়ার সুবাদে পরিচয় হয় তাদের।

একপর্যায়ে আহসানের পরিবারের পক্ষ থেকে স্বর্ণার পরিবারকে বিয়ের প্রস্তাবও দেওয়া হয়। কিন্তু স্বর্ণার পরিবার বিয়ে দিতে রাজি হয়নি। এর মধ্যে হঠাৎ অন্যত্র বিয়ের দিন-তারিখ ধার্য হয় স্বর্ণার। গতকাল রোববার ছিল বিয়ের আয়োজন। খবর পেয়ে প্রেমিক আহসান অতিথির বেশে বিয়ের আসরে প্রবেশ করে সবার সঙ্গেই আপ্যায়নে উপস্থিত হন।

একপর্যায়ে অতিথিদের খাওয়া-দাওয়া শুরু হলে কনের কক্ষের পাশে যান। সেখানে গিয়ে তিনি আর বাঁচতে চান না বলে চিৎকার দিয়েই মুখে বিষ ঢেলে দেন। এ সময় বাড়ির লোকজন কোনো উপায় না দেখে আহসানকে ধরাধরি করে পাশেই ফুফাতো বোন নাছিমার বাড়ির সামনে রেখে আসে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও আহত আহসানের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ দেওয়া হয়নি।

এসএইচ-২৮/১১/২১ (আঞ্চলিক ডেস্ক)