বিয়ে যুক্তরাষ্ট্রে, প্রীতিভোজ যশোরে!

বিয়ে হচ্ছে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে আর প্রীতিভোজ হলো যশোরে! তিন শতাধিক মানুষ এ প্রীতিভোজে অংশ নেন। এ উপলক্ষে অনুষ্ঠানস্থল সাজানো হয় বর্ণিল সাজে।

বুধবার দুপুর ২টায় যশোর প্রেসক্লাবে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

সামিট গ্রুপ ও সামিট কমিউনিকেশনের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মুহাম্মদ ফরিদ খানের মেয়ে ফারহানা খালেদা খান আর সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরীর ছেলে হামদান চৌধুরীর বিয়ে উপলক্ষে এ ভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশি সময় বুধবার রাত ১২টা ৪৫ মিনিটে হামদান চৌধুরী ও ফারহানা খালেদা খানের বিয়ে সম্পন্ন হবে। তাদের এই বিয়েকে কেন্দ্র করে প্রেসক্লাব এলাকায় সাজ সাজ রব পড়ে গেছে।

প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদক ইতোমধ্যে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রীতিভোজে অংশগ্রহণ এবং নবদম্পতির জন্যে দোয়া কামনা করে আমন্ত্রণপত্র পাঠিয়েছেন।

রোববার থেকে প্রেসক্লাব ভবনকে সাজানো হয়েছে নানা রঙের আলোকবাতি দিয়ে। প্রবেশমুখ থেকে শুরু করে খাবারের স্থান পর্যন্ত এই দম্পতির ছবিসহ প্ল্যাকার্ড দিয়ে সাজানো হয়েছে।

প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন বলেন, মুহাম্মাদ ফরিদ খান আমাদের ক্লাবের সম্মানিত জীবন সদস্য। তারই ইচ্ছা অনুযায়ী আমরা যশোরে এই প্রীতিভোজের আয়োজন করেছি। ক্লাব ভবন সাজানোর পাশাপাশি অভ্যাগত অতিথিদের জন্যে ক্লাবেই বাবুর্চি দিয়ে রান্নারও ব্যবস্থা করা হয়।

প্রীতিভোজে ৩০০ অতিথিকে দাওয়াত করা হয়েছিল। ক্লাবের সকল সদস্য ছাড়াও স্থানীয় ও জাতীয় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিক ছাড়াও জেলা ও পুলিশ প্রশাসন এবং ক্লাবের জীবন সদস্যদের এই অনুষ্ঠানে নিমন্ত্রণ জানানো হয়।

এসএইচ-২৭/১৩/২১ (আঞ্চলিক ডেস্ক)