পাত্র দেখে ফেরার পথে ‘গণধর্ষণের’ শিকার নারী

গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ শনিবার মামলা দায়ের করা হলে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার শিমুলতলী গ্রামের কামরুজ্জামান (৪০) ও ধামলাই গ্রামের মো. গোলাপ (৩৩)।

ভুক্তভোগীর বরাতে পুলিশ জানায়, নির্যাতিত নারী তার এক স্বজনের জন্য পাত্র দেখতে বান্ধবীর সঙ্গে ময়মনসিংহের ত্রিশাল থেকে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকা যান।

সেখান থেকে ফেরার পথে সিএনজি অটোরিকশাযোগে জৈনাবাজার-কাওরাইদ সড়কের বলদীঘাট বাজার এলাকায় পৌঁছালে আসামিরা তাদের পথরোধ করেন।

এ সময় জোর করে তাদের স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনে নিয়ে যান। বান্ধবীকে কক্ষের বাইরে রেখে অভিযুক্তরা ওই নারীকে ধর্ষণ করেন।

ভুক্তভোগীদের চিৎকারে স্থানীয়রা টের পেলে অভিযুক্তরা পালিয়ে যান। এ সময় স্থানীয় বাজারে উপস্থিত শ্রীপুর থানার টহল পুলিশকে ঘটনার বিস্তারিত জানালে পুলিশ কামরুজ্জামান ও গোলাপকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার জানান, ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তার দুই জনের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অজ্ঞাতনামা আরেক আসামিকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এসএইচ-২৬/১৬/২১ (আঞ্চলিক ডেস্ক)