প্রকাশ্যে শ্লীলতাহানি, বিচার চাইতে সন্তান নিয়ে থানায় নারী

গাজীপুরে প্রকাশ্যে নারীকে চড়-থাপ্পড়, শ্লীলতাহানি করছেন একজন পুরুষ। পরে লাঠি নিয়ে তেড়ে আসলে স্থানীয়রা তাকে থামান। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, রোববার দুপুরে শ্রীপুর পৌর শহরের মাওনা চৌরাস্তা ইয়াকুব আলী মাস্টার টাওয়ারে ওই ঘটনা ঘটে। পরে ন্যায়বিচার চাইতে অবুঝ ছেলে-মেয়ে নিয়ে থানায় হাজির হন নারী শাহীন সুলতানা সুইটি। তিনি শ্রীপুর পৌর বিএনপির প্রয়াত সাধারণ সম্পাদক শহিদুল্লাহ শহীদের স্ত্রী।

ভুক্তভোগী ওই নারী বলেন, স্বামীর মৃত্যুর পর থেকে ভাসুর শাহ আলম সহায় সম্পত্তি থেকে উচ্ছেদ করার পাঁয়তারা করছে। এর আগে বাসার গেটে তালা দিয়ে কয়েকদিন অবরুদ্ধও করে রেখেছিল। পরে পুলিশ ও স্বজনদের সহযোগিতায় সে অবস্থা থেকে মুক্ত হই।

তিনি বলেন, ’রোববার বেলা সাড়ে ১১টার টার সময় স্বামীর প্রতিষ্ঠান ইয়াকুব আলী মাস্টার টাওয়ারের সামনে গেলে অভিযুক্ত শাহ আলম অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন। তখন এর প্রতিবাদ করতে গেলে আমাকে মারধরসহ শ্লীলতাহানি করে। তখন গাড়ির ড্রাইভার আমির হোসেন আমাকে রক্ষার জন্য এগিয়ে গেলে তাকেও মারধর করে।’

নাম প্রকাশে অনিচ্ছুক ইয়াকুব আলী মাস্টার টাওয়ারের নিরাপত্তা কর্মী বলেন, ওই নারীর কোন দোষ নেই। কোন কিছু বুঝার আগেই মারধর শুরু করেছে।

অভিযুক্ত শাহ আলমের ব্যক্তিগত নাম্বারে একাধিকবার কল করলেও সে ফোন রিসিভ করেননি।

শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই মো. মনির হোসেন বলেন, জাতীয় জরুরী সেবা নাম্বার ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত যুবক শাহ আলমকে পাওয়া যায়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এসএইচ-১৫/২১/২১ (আঞ্চলিক ডেস্ক)