ভোটে হেরে দু’বছর আগে দেওয়া কম্বল ফেরত নিলেন প্রার্থী

বছর দুই আগে শীতের সময় পরিষদের অনুদানের টাকায় কয়েকজন দুস্থকে কয়েকটি কম্বল দিয়েছিলেন সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য রমেছা খানম। কিন্তু এবার নির্বাচনে হেরে যাওয়ায় তিনি সেই কম্বল ফেরত নিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এবারের ইউপি নির্বাচনে টাঙ্গাইলের কালিহাতি উপজেলার সহদেবপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের প্রার্থী ছিলেন রমেছা খানম। গত রোববার অনুষ্ঠিত ভোটে পরাজিত হন সাবেক এই সদস্য।

জানা গেছে, দুই বছর আগে অনুদানের টাকায় আকুয়া গ্রামের মকবুল হোসেন, অনু মিয়া, সংকু ও বংকুকে একটি করে কম্বল দেন সংরক্ষিত নারী ইউপি সদস্য রমেছা খানম। তবে যাদের কম্বল দিয়েছিলেন তারা এবারের বিজয়ী প্রার্থী জোসনা বেগমের প্রতিবেশী। নির্বাচনে হেরে যাওয়ায় রমেছা তাদের কাছ থেকে কম্বলগুলো ফেরত নেন।

মকবুল হোসেন বলেন, আমাদের চার ভাইকে চারটি কম্বল দিয়েছিলেন রমেছা। নির্বাচনে আমাদের পাশের বাড়ির জোসনা বেগমের পক্ষে আমরা কাজ করি। জোসনা বিজয়ী হন। এ কারণে রমেছা কম্বলগুলো ফেরত নিয়েছেন।

অনু মিয়া বলেন, গরিবদের প্রতি তার অবিচার আগে থেকেই। এ জন্যই তার পক্ষে নির্বাচন করিনি। তাই কম্বল নিয়ে গেছেন।’

সাবেক ইউপি সদস্য রমেছা খানম বলেন, কম্বল ফেরত নেওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। এটা সম্পূর্ণ মিথ্যা কথা। বিরোধীরা এখন তার বিরুদ্ধে এ ধরনের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এসএইচ-১৭/০১/২১ (আঞ্চলিক ডেস্ক, তথ্যসূত্র : আমাদের সময়)