রোহিঙ্গা ক্যাম্পে বর-কনে পক্ষের সংঘর্ষ, নিহত ১

কক্সবাজারের উখিয়া উপজেলায় রোহিঙ্গা ক্যাম্পে বর ও কনে পক্ষের সংঘর্ষে মোহাম্মদ বেলাল (৪০) নামে এক রোহিঙ্গা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ৮ জন। শনিবার রাত উখিয়ার ৯নং রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই সেখানে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা অভিযান চালিয়ে হত্যাকারী মো. আনোয়ার সাদেক ও তার সহযোগী হারেসুর রহমানকে গ্রেপ্তার করেছে।

ওই ক্যাম্পের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বর মো. ইদ্রিসের সঙ্গে কনে খালেদা বিবির প্রেমের সম্পর্ক ছিল। এর জের ধরে চারদিন আগে কনে খালেদা বিবি একই ব্লকের মো. ইদ্রিসের বাসায় চলে যায় এবং বরের পরিবারের সম্মতিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়। তবে এ বিয়ে কনে পক্ষ মেনে নেয়নি।

এমন অবস্থায় বরের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করলে কনে পক্ষ ক্ষিপ্ত হয়ে বরপক্ষের ওপর অতর্কিত হামলা চালায়। এতে নিহত হন- বরের চাচা মোহাম্মদ বেলাল।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। ঘটনার পর ক্যাম্পের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

এসএইচ-১০/০৫/২১ (আঞ্চলিক ডেস্ক)

Exit mobile version