পুলিশ দেখে’ পালাতে গিয়ে দুর্ঘটনা, ট্রাক্টর শ্রমিক নিহত

সড়কে পুলিশ দেখে পেছনে মোড় নিয়ে পালানোর চেষ্টা করে একটি সিএনজি। এ সময় দুর্ঘটনা এড়াতে গিয়ে উল্টে যায় একটি ট্রাক্টর। এতে ট্রাক্টর চালকের সঙ্গে থাকা এক শ্রমিক নিহত হন।

রোববার সকালে কুমিল্লার দেবিদ্বার পৌর এলাকার সাইলচর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তারু মিয়া মোল্লা (৫০) দেবিদ্বার মোল্লা বাড়ি এলাকার বাসিন্দা।

নিহতের ছেলে কবির হোসেন জানান, কোম্পানীগঞ্জ এলাকা থেকে একটি সিএনজি সাইলচরে পৌঁছালে হাইওয়ে পুলিশ দেখে পেছনে ঘুরে পালানোর চেষ্টা করে। এ সময় পেছন দিক থেকে আসা মাটিবোঝাই ট্রাক্টর ওই সিএনজিকে বাঁচানোর চেষ্টা করলে সেটি উল্টে যায়। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

পুলিশের ভয়ে ঘটনাটি ঘটছে কিনা, জানতে চাইলে মিরপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশের ইনচার্জ মাসুদুল আলম বলেন, ‘কাকে দেখে কে ভয়ে পালাল, তা আমরা কী করে বুঝব।’

এদিকে, পান্নারপুল-বাখরাবাদ সড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত মোহাম্মদ ফরহাদ নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল শনিবার রাত আড়াইটার দিকে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। ফরহাদ পৌরসভার দক্ষিণ ভিংলাবাড়ি এলাকার বাসিন্দা। গত বৃস্পতিবার ওই দুর্ঘটনা ঘটে।

অপরদিকে, দেবিদ্বার বেগমাবাদ এলাকায় একটি ট্রাকের সঙ্গে ঢাকাগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। এতে ট্রাকের চালকের দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

এসএইচ-১৩/০৫/২১ (আঞ্চলিক ডেস্ক)