বাগেরহাটে নবজাতক হত্যা, জামাই-শ্বশুর গ্রেফতার

বাগেরহাটের রামপালে অবৈধ সম্পর্ক ধামাচাপা দিতে নবজাতককে নদীতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে জামাই-শ্বশুরের বিরুদ্ধে।  এ ঘটনায় রাতেই স্থানীয় আম্বিয়া বেগম নামের নারীর করা মামলায় আলামিন শেখ ও তার শ্বশুর শাহাজাহান হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার  দুপুরে গ্রেফতার ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে। শুক্রবার  দুপুরে রামপাল উপজেলার মল্লিকেরবেড় গ্রামে এই নারকীয় হত্যার ঘটনা ঘটে।

গ্রেফতার আল আমিন শেখ (২৬) মল্লিকেরবেড় গ্রামের জামেল হাওলাদারের ছেলে এবং শাহাজাহান হাওলাদারের জামাতা। মামলা সূত্রে জানা যায়, শ্বশুরবাড়িতে বসবাসের সুযোগে আল আমিনের সঙ্গে তার চাচাতো শ্যালিকার অবৈধ সম্পর্ক গড়ে ওঠে ৷ একপর্যায়ে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ে ৷

শুক্রবার  বেলা ১১টার দিকে কিশোরীর প্রসববেদনা ওঠে। তখন গোপনে দুলাভাই আল আমিন, তার শ্বশুর শাহাজাহান ও কিশোরীর পরিবারের লোকজন তাকে নিয়ে গ্রাম্য ডাক্তারের কাছে যান।

পথে কবির নামের এক ব্যক্তির বাড়ির সামনে ভ্যানের ওপর একটি পুত্রসন্তান জন্ম দেয় ওই কিশোরী। পরবর্তী সময়ে আল আমিন ও তার শ্বশুর মিলে নবজাতককে নদীর পানিতে চুবিয়ে হত্যা করে ৷ এরপর তার মরদেহ নদীর পাড়ে পুঁতে ফেলার সময় স্থানীয়রা বিষয়টি দেখতে পান।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুদ্দিন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আল আমিন ও তার শ্বশুরকে আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আল আমিন হত্যা ও অবৈধ সম্পর্কের কথা স্বীকার করেছেন। আল আমিন ও তার শ্বশুরকে আদালতে সোপর্দ করা হয়েছে। ওসি আরও বলেন, ওই কিশোরী এখনো অসুস্থ। সে তার বাড়িতে আছে। বাড়িতেই প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করছে।

এসএইচ-১৫/১৪/২২ (আঞ্চলিক ডেস্ক)