বউ চলে যাওয়ায় ঘটককে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের ঘাটাইলে বউ চলে যাওয়ায় ঘটককে কুপিয়ে খুন করেছে এক যুবক। বৃহস্পতিবার  বিকেলে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার মানাজী (মাইদার চালা) গ্রামে মো. আব্দুল জলিল (৬৫) নামের ওই ঘটককে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে একই গ্রামের শহিদুলের ছেলে আলমাস (২৫)।

নিহতের ভাগ্নে আব্দুল বাছেদ জানায়, মাইদার চালা গ্রামের শহিদুলের ছেলে আলমাস স্থানীয় একটি করাত কলে কাজ করেন। এর আগেও ৩টি বিয়ে করেছিলো সে। কিন্তু সেই বিয়ে টেকেনি তার।

পরে আমার মামা মো. আব্দুল জলিলের ঘটকালিতে ২০১৯ সালে রসুলপুর ইউনিয়নের প্যাঁচার আটা গ্রামে আলমাস বিয়ে করে। সে ঘরে একটি কন্যা সন্তানও আছে। সেটিও ২০২১ সালে ছাড়াছাড়ি হয়ে যায়। এ নিয়ে আলমাসের ভেতরে চাপা ক্ষোভ ছিল।

দুপুরে মামা নামাজ শেষ করে আলমাসের দাদী আয়াতন বেগমের ঘরে পান খেতে বসলে আলমাস ঘরে ঢুকে বউ এনে দেয়ার কথা বলে কথা কাটাকাটি শুরু করে। এক পর্যায়ে ঘরে থাকা ধারালো দা দিয়ে মামার মাথায় ও গলায় এলোপাতাড়ি কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার পিপিএম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন এবং আসামিকেও গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এসএইচ-১৫/২২/২২ (আঞ্চলিক ডেস্ক)