স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

ভোলা পৌরসভার পুকুরপাড়ে স্ত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এক পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করেছে বখাটেরা।

শুক্রবার সন্ধ্যার পর পৌরসভার বক পুকুর পাড়ে এ ঘটনা ঘটেছে। আহত পুলিশ কনস্টবল এনামুল হক বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। হামলার সাথে জড়িতে সন্দেহে তাৎক্ষণিক পুলিশ এক যুবককে আটক করেছে।

হাসপাতালে চিকিৎসাধীন পুলিশ কনস্টবল এনামুল হক জানান, শুক্রবার সন্ধ্যায় তার স্ত্রীকে নিয়ে ভোলা শহরের পৌরসভা ও জেলা পরিষদের মাঝখানের বক ফোয়ারার কাছে ঘুরতে আসেন। এ সময় চারজন বখাটে তার স্ত্রীকে উত্ত্যক্ত করলে এনামুল এর প্রতিবাদ করেন। এনামুলের সাথে বখাটের দল হট্টগোল বাঁধিয়ে দেয়।

পরে সংঘবদ্ধ হয়ে পুলিশ সদস্য এনামুলের উপর হামলা চালায় তারা। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে গলা, কান, হাত ও পিঠে কুপিয়ে জখম করে। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

পুলিশ সদস্য পরিচয় দেয়ায় হামলাকারীরা আরও ক্ষিপ্ত হয়ে উঠেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সন্দেহজনক একজনকে আটক করেছে। তবে পরিচয় প্রকাশ করেনি পুলিশ। বাকিদের আটকে অভিযান শুরু করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার জানিয়েছেন, আহত পুলিশ সদস্য চিকিৎসাধীন আছেন। বিষয়টি তারা তদন্ত করছেন। তদন্ত শেষে বিস্তারিত জানাবেন।

এসএইচ-১৭/২৩/২২ (আঞ্চলিক ডেস্ক)