পাওনা টাকা না পেয়ে রিকশাচালককে গাছে বেঁধে মারধর

জামালপুর সদর উপজেলায় পাওনা টাকা সময়মতো দিতে না পারায় এক রিকশাচালককে গাছে বেঁধে মারধরের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে কেন্দুয়া ইউনিয়নের পলিশা তুলসীবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে জামালপুর সদর থানার পুলিশ গাছের সঙ্গে বেঁধে রাখা অবস্থায় কামাল শেখকে উদ্ধার করেছে। ঘটনার সঙ্গে জড়িত হাফিজুরের বড় ভাই কামাল হোসেনকে আটক করা হয়। এ ঘটনায় কামাল শেখ বাদী হয়ে চারজনের নামে সদর থানায় একটি মামলা করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কাঁচাসড়া গ্রামের রিকশাচালক কামাল শেখ সংসারে অভাবের কারণে তিন মাস আগে পার্শ্ববর্তী গ্রামের হাফিজুর রহমানের কাছ থেকে ১০ হাজার টাকা ঋণ নেন। কিন্তু সে টাকা তিনি দিতে পারছিলেন না।

শুক্রবার দুপুরে কামাল শেখ পাশের গ্রামের এক ব্যক্তির বাড়িতে খিচুড়ি রান্না করার কথা বলে বাড়ি থেকে বের হন। সেখানে যাওয়ার পথে হাফিজুর রহমান এবং তার বড় ভাই কামাল হোসেন কামাল শেখকে রাস্তা থেকে তুলে নিয়ে বাড়ির উঠানে গাছের সঙ্গে বেঁধে বাঁশ দিয়ে পেটাতে থাকেন। খবর পেয়ে স্ত্রী মনোয়ারা এবং দুই শিশুসন্তান তাকে উদ্ধার করতে এলে তাদেরও মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেন অভিযুক্তরা।

পরে এলাকাবাসী জামালপুর সদর থানায় খবর দিলে পুলিশ হাফিজুর রহমানের বাড়িতে গিয়ে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় কামাল শেখকে উদ্ধার করে। এ সময় ঘটনার সঙ্গে জড়িত হাফিজুর রহমানের বড় ভাই কামাল হোসেনকে আটক করে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, ঘটনার খবর পেয়ে হাফিজুরের বাড়ি থেকে গাছে বাঁধা অবস্থায় রিকশাচালক কামাল শেখকে উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়েছে। অভিযুক্ত হাফিজুরকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় কামাল শেখ বাদী হয়ে চারজনকে আসামি করে জামালপুর সদর থানায় মামলা করেছেন।

এসএইচ-২০/২৩/২২ (আঞ্চলিক ডেস্ক)