চিপস আর ঝালমুড়ির প্যাকেটে সাজানো হলো বরের গাড়ি!

চিপস, ঝালমুড়ি ও ডালমুঠের প্যাকেট দিয়ে সাজানো হয়েছে জাহিদ হাসান নামে এক সৌদি প্রবাসীর বিয়ের গাড়ি। ব্যতিক্রমভাবে সাজানোর এ গাড়ির ছবি তুলে অনেকেই এরইমধ্যে ছড়িয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আর এরপরই শুরু হয়েছে তুমুল আলোচনা।

সোমবার লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার নিউ মার্কেটের সামনে চিপস দিয়ে সাজানো গাড়িটি (প্রাইভেট কার) দেখে কৌতুহলী হয়ে ওঠেন স্থানীয়রা।

দেখা যায়, ওই গাড়ির ভেতরেই গলায় ফুলের মালা দিয়ে বরবেশে বসে ছিলেন জাহিদ। জাহিদ উপজেলার চরপাতা ইউনিয়নের মধ্য চরপাতা গ্রামের বাসিন্দা। তিনি গত কয়েকবছর ধরে সৌদি প্রবাসী।

স্থানীয়রা জানিয়েছেন, এ অঞ্চলে সাধারণত ফুল অথবা নেট দিয়ে বরের গাড়ি সাজানো হয়। তবে, এবার ব্যতিক্রম কিছু দেখা গেলো।

জানা গেছে, মূলত বর জাহিদের উৎসাহেই চিপসের প্যাকেট দিয়ে সাজানো হয় গাড়িটি। তবে শুধু চিপসের প্যাকেটই নয়; এরসঙ্গে দেখা গেছে ডালমুঠ ও ঝালমুড়ির প্যাকেটও। গাড়ির সামনের অংশে ১০-১৫টি গোলাপ ও চকলেটও দেখা গেছে। ভবিষ্যতে এ ধরনের ব্যতিক্রমী উদ্যোগ আরও দেখা যেতে পারে বলে জানিয়েছেন স্থানীয় ব্যবসায়ীরা।

জানতে চাইলে জাহিদ হাসান বলেন, ভাইরাল হওয়ার কোনো মানসিকতা থেকে এমনটি করিনি। সবাইতো ফুল দিয়েই গাড়ি সাজায়, তাই আমি চেয়েছি ব্যতিক্রম কিছু করতে। বিয়ের অনুষ্ঠানে আসা শিশুদের আনন্দ বাড়িয়ে দিতেই চিপস-চকলেটসহ বিভিন্ন খাবারের প্যাকেট দিয়ে গাড়ি সাজিয়েছেন, বলে জানান জাহিদ।

এসএইচ-০৫/১৫/২২ (আঞ্চলিক ডেস্ক)