শ্বশুরবাড়ি থেকে যুবকের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুরের রায়পুরে শ্বশুরবাড়ির পাশের বাগান থেকে হারুনুর রশিদ হারুন (৩৩) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার উপজেলার দক্ষিণ চরবংশী ইউপির কুচিয়ামারা গ্রামের মাইচ্ছাখালি ব্রিজ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত হারুন সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের নবীগঞ্জ বাজার এলাকার বাসিন্দা। তিনি পেশায় কসাই ছিলেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হারুনের শাশুড়ি খুকি বেগম ও স্ত্রী বৈশাখী বেগমকে রায়পুর থানায় নিয়ে আসা হয়েছে। হারুনের শ্বশুর মনছুর আহমেদ ও ভায়রা জুয়েল ঘটনার পর থেকেই আত্মগোপনে রয়েছেন।

হারুনের ভাই ও বোন বলেন, আমার ভাবি বৈশাখীর বিয়ের আগে প্রেম ছিল। বিয়ের পরেও তিনি প্রেমিকের সঙ্গে কথা বলতেন। এ নিয়ে প্রায়ই হারুনের সঙ্গে তার বাগবিতণ্ডা হতো। গতকাল রাতে হারুনকে তার ভায়রা জুয়েল শ্বশুরবাড়িতে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। রাত ৩টার দিকে খবর আসে- হারুন আত্মহত্যা করেছে। এটি আত্মহত্যা নয়। তাকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করে মরদেহ বাগানে ঝুলিয়ে রাখা হয়েছে।

রায়পুরের হাজিমারা পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) মফিজ উদ্দিন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের কপালে জখম রয়েছে। শ্বশুরবাড়ির লোকজন জানিয়েছে, হারুন নিজেই বরই গাছের সঙ্গে আঘাত করে কপালে জখম করেছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এআর-০৬/১৭/০১ (আঞ্চলিক ডেস্ক)