সিরাজগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ১১, ২০১৯ আপডেটঃ ৬:০৯ অপরাহ্ন

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের মূলবেড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক জাকারিয়ার বাড়িতে ছয় দিন ধরে অনশন করছেন প্রেমিকা। গত বুধবার মেয়েটি অনশন শুরু করেন, সোমবার বিকেল পর্যন্ত তা অব্যাহত রয়েছে।

তবে এ ব্যাপারে ইউনিয়ন চেয়ারম্যান আফসার আলী বলেন, সোমবার ছেলে ও মেয়ের পরিবারের সঙ্গে বসব। তাদের ছেলেকে ফিরিয়ে এনে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হবে। আশা করছি এর একটি সুরাহা হবে বলে জানান ইউপি চেয়ারম্যান।

স্থানীয়রা জানান, এ গ্রামের আবুল হোসেনের ছেলে জাকারিয়া এবং উপজেলার চরঘাটিনা গ্রামের আবদুল আলীমের মেয়ে একই সঙ্গে উল্লাপাড়া পৌরশহরে অবস্থিত একটি ক্লিনিকে কর্মচারী হিসেবে চাকরি করতেন। সেই সুবাদেই জাকারিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমিকা আবেদা খাতুন জানান, জাকারিয়া তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু প্রতিশ্রুতি বাস্তবায়নে গড়িমসি করলে তিনি প্রেমিকের বাড়িতে অনশনের সিদ্ধান্ত নেন। সেই মোতাবেক গত বুধবার তিনি ছেলের বাড়িতে গিয়ে অনশন করছেন। আজ সোমবারও মেয়েটি প্রেমিকের বাড়িতে অনশন করছেন।

এদিকে প্রেমিকার অনশনের খবর পেয়েই জাকারিয়া বাড়ি থেকে পালিয়ে গেছেন।

দুর্গানগর ইউপির ২নং ওয়ার্ড সদস্য লুৎফর রহমান জানান, তারা মেয়েটির পরিবারের সঙ্গে যোগাযোগ করে একটি সমঝোতার চেষ্টা করছেন।

বিএ-১০/১১-০২ (উত্তরাঞ্চল ডেস্ক)