সিরাজগঞ্জে মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় নিহত ৩

ঢাকা-ঈশ্বরদী রেলপথের সিরাজগঞ্জের কামারখন্দে কলকাতা থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার কয়েলগাঁতী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কামারখন্দ উপজেলার বড়কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে পিকআপ চালক সূর্য্য মিয়া (৩৫), পাকুড়িয়া গ্রামের বিশা মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩৭) ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে নেহার (৩৬)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ পরিদর্শক আব্দুল হামিম জানান, কামারখন্দ থেকে পিকআপ ভ্যানে করে গরু নিয়ে উল্লাপাড়ার জনতার হাটে যাচ্ছিলেন সুজনসহ কয়েকজন ব্যাপারী।

পিকআপটি কয়েলগাঁতী এলাকায় রেললাইন পার হওয়ার সময় কলকাতা থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যান চালক সুজন মিয়া ও দুটি গরুর মৃত্যু হয়। আহত চার গরু ব্যাপারীকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়।

কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহাঙ্গীর আলম বলেন, ট্রেন দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন ও কামারখন্দ হাসপাতালে নেয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়েছে।

এসএইচ-৩১/১৩/১৯ (উত্তরাঞ্চল ডেস্ক)