সিরাজগঞ্জে বাস-পাজেরো সংঘর্ষে পেট্রোবাংলার কর্মকর্তাসহ নিহত ২

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৫, ২০১৯ আপডেটঃ ৭:৪৩ অপরাহ্ন

সিরাজগঞ্জের সলঙ্গায় বাসের সঙ্গে পাজেরোর মুখোমুখি সংঘর্ষে পেট্রোবাংলার উপ মহাব্যবস্থাপক ও তার চালক দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের দুই যাত্রী। বুধবার দুপুর ২টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের সলঙ্গা থানার পাঁচলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন যশোর জেলার বাসিন্দা পেট্রোবাংলার অধীন গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের (জিটিসিএল) হাটিকুমরুল শাখার উপ-মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি (৫৫) ও পাজেরোর চালক সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের সরকারপাড়া গ্রামের আনোয়ার হোসেন (৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পেট্রোবাংলার উপ মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি বুধবার তার সরকারি পাজেরোতে করে হাটিকুমরুল গোলচত্বর থেকে সিরাজগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। তাকে বহনকারী পাজেরোটি বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের পাঁচলিয়া এলাকায় পৌঁছালে ঢাকা থেকে পাবনাগামী ‘পাবনা এক্সপ্রেস’ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই পাজেরোর চালক আনোয়ার হোসেন মারা যান। আহত হন পেট্রোবাংলা কর্মকর্তা শহীদুল্লাহ বারিসহ বাসের আরও দুই বাসযাত্রী। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়ার পথে শহীদুল্লাহ বারি মারা যান।

বিএ-১৩/২৫-০৯ (উত্তরাঞ্চল ডেস্ক)