আওয়ামী লীগ নেতাকে আটকের পর বিয়ে

সিরাজগঞ্জের তাড়াশে প্রবাস ফেরত এক নারীর সঙ্গে প্রেমের সূত্র ধরে রাত কাটাতে গিয়ে মহারম আলী (৩২) নামে একজন আওয়ামী লীগ নেতাকে আটক করেছে স্থানীয় জনতা। স্থানীয় জনতারা ওই আওয়ামী লীগ নেতাসহ নারীকে রাতভর অবরুদ্ধ করে রাখে। পরে উভয় পক্ষের লোকজন তাদের বিয়ে পড়িয়ে দিয়েছেন।

শুক্রবার মধ্যরাতে উপজেলার নওগাঁ ইউনিয়নের ভায়াট গ্রামে এ ঘটনা ঘটে। নারীসহ আওয়ামী লীগ নেতা নওগাঁ ইউনিয়নের ভায়াট গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে মহারম আলী ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ভায়াট গ্রামের মাতব্বর রাঙ্গা মণ্ডল, নজরুল ইসলাম ও আলামিন হোসেনসহ প্রত্যাক্ষদর্শীরা জানান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহরাম আলী প্রবাস ফেরত নারীর সঙ্গে রাতযাপন করতে গেলে বাড়ির লোকজন টের পায়। পরে তাদের আটক করে উত্তমমাধ্যম দেয়। এ সময় গ্রামের লোকজন গিয়ে ওই নারী ঘরে তাকে আটক করে। পরে চার লাখ টাকা দেন মোহরে দুজনের বিয়ে হয়।

উপজেলার নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই সরকার জানান, স্থানীয়দের মাধ্যেমে জানতে পারি মহারম আলী প্রবাস ফেরত ওই নারীর কাছে প্রায়ই যাতায়াত করতেন। রাতে ওই নারীর ঘরে ঢুকেন। পরে স্থানীয়রা তাদের দুজনকে আটক করে বিয়ে পড়িয়ে দিয়েছেন। এ নিয়ে সভাপতির সঙ্গে আলোচনা করে তার বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেয়া হবে।

এলাকাবাসী জানান, এর আগেও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহারম আলীর একাধিক নারীর সঙ্গে কেলেঙ্কারি হয়। এছাড়া আপত্তিকর ছবি ভাইরাল হয়।
এ বিষয়ে অভিযুক্ত ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহারম আলী বলেন, ঘটনার দিন অসহায় ওই নারীর বাড়িতে এসে তাকে বিভিন্ন পরামর্শ দিচ্ছিলাম। কিন্ত পরিকল্পিতভাবে আমাকে আটক করা হয়েছে।

এসএইচ-০৯/১৭/২১ (উত্তরাঞ্চল ডেস্ক)