জিম্বাবুয়ে ত্রিদেশীয় সিরিজ খেলতে ঢাকায়

প্রকাশিতঃ জানুয়ারী ১২, ২০১৮ আপডেটঃ ৮:০৫ অপরাহ্ন

১৫ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলংকাকে নিয়ে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ। সিরিজে অংশ নিতে ঢাকায় পা রেখেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। দু’দফা তারিখ পেছানোর পর আজ বিকেল ৫টার পর ঢাকায় পা রাখে জিম্বাবুয়ে দল। এ সিরিজের আরেক দল শ্রীলঙ্কার আগামীকাল ঢাকায় আসার কথা আছে।

শুরুতে ১০ জানুয়ারি ঢাকায় আসার কথা ছিল জিম্বাবুয়ের। এই তারিখ তারা পরিবর্তন করে। এরপর ১১ জানুয়ারি আসার কথা থাকলেও, সেটিও পরিত্যক্ত হয়।

আরও খবর : শর্ত পুরণ সাপেক্ষে নেইমার রিয়ালে যোগ দিতে চান?

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের আগে বিসিবি একাদশের সাথে জিম্বাবুয়ের একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলার কথা থাকলেও নির্ধারিত তারিখে না আসায় পরবর্তীতে তা বাতিল হয়ে যায়।

আগামী ১৫ জানুয়ারি ঢাকা মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে জিম্বাবুয়ে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা আড়াইটায়।

জিম্বাবুয়ে স্কোয়াড: হ্যামিল্টন মাসাকাদজা, সোলোমন মায়ার, ক্রেইগ আরভিন, ব্র্যান্ডন টেইলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসুরু, ব্র্যান্ডন মাভুতা, ব্লেসিং মুজার্বানি, ক্রিস্টোফার এমপুফু, চেন্ডাই চাতারা, কাইল জার্ভিস।

এসএইচ-৩০/১২/০১ (স্পোর্টস ডেস্ক)