কোহালি কি বাবা হতে চলেছেন?

প্রকাশিতঃ মার্চ ১৩, ২০১৮ আপডেটঃ ৯:৩৭ অপরাহ্ন

হেডলাইনটা পড়ে চমকে উঠলেন? সত্যিই কি অানুষ্কা শর্মা সন্তানসম্ভবা? বাবা হতে চলেছেন কোহলি? এমন জল্পনা শুরুর জন্য দায়ী বিরাট কোহলি স্বয়ং। বিষয়টা একটু খুলে বলা যাক।

গত ৮ মার্চ বিরাট টুইট করেন, ‘এখন অনেক কিছুই হবে। খুব তাড়াতাড়ি তোমাদের জানাব।’ কিন্তু কী বিষয়ে কোহলি সোশ্যাল মিডিয়ায় জানাতে চান তা খোলসা করেননি। আর তা নিয়েই শুরু হয়েছে এই নতুন জল্পনা।

কেউ লিখেছেন, ‘ছোট কোহলি আসছে।’ কেউ জানতে চেয়েছেন, ‘ওস্তাদ বাবা হতে চলেছ?’ যদিও ওই টুইটের পরিপ্রেক্ষিতে এখনও পর্যন্ত মুখ খোলেননি বিরাট।

আরও খবর : দ্রগবা সব ধরণের ফুটবলকে বিদায় জানালেন

২০১৭-র ডিসেম্বরে ইতালিতে স্বপ্নের বিয়ে সেরেছেন বিরাট কোহলি-অানুষ্কা শর্মা। চলতি বছরের শুরুটাও দক্ষিণ আফ্রিকায় একসঙ্গে কাটিয়েছেন দম্পতি। তার পর বিরাট মন দেন ক্রিকেটে। অানুষ্কা ব্যস্ত হয়ে পড়েন শুটিং নিয়ে।

সম্প্রতি মুক্তি পেয়েছে অানুষ্কা শর্মার ‘পরী’। ছবি মুক্তির দিনই হাজির থাকতে পারেননি নায়িকা। ভোপালে ‘সুই ধাগা’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি।

মুম্বাইয়ের স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হোস্টের দায়িত্ব নিয়েছিলেন বিরাট স্বয়ং। গত ৪ মার্চ দেশে ফেরেন অানুষ্কা। আর তার চার দিন পরেই বিরাটের এই টুইট ঘিরে এখন জল্পনা তুঙ্গে।

এসএইচ-২১/১৩/০৩ (স্পোর্টস ডেস্ক)