সাকিবই ভেঙেছিলেন ড্রেসিংরুমের দরজা!

প্রকাশিতঃ মার্চ ২১, ২০১৮ আপডেটঃ ২:১৯ অপরাহ্ন

নিদাহাস ট্রফি শেষ হলেও শেষ হয়নি নিদাহাস ট্রফি নিয়ে আলোচনা সমালোচনা। ত্রিদেশীয় এই সিরিজে ভারত চ্যাম্পিয়ন হয় এবং রানার্স আপ হয় বাংলাদেশ। ফাইনালের আগে শ্রীলঙ্কার সাথে ম্যাচ চলাকালীন নো বলের ভুল কলকে কেন্দ্র করে বেশ ভালোরকমের বিতণ্ডা হয় দু’দলের খেলোয়ারদের মাঝে। একসময় সাকিব তার দলকে মাঠ থেকে চলে আসতে বলেন। পরে ড্রেসিংরুমের কাঁচ ভাঙা অবস্থায় পাওয়া যায়।

এই ঘটনার পর সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে- ত্রিদেশীয় সিরিজে শ্রীলংকার বিপক্ষে খেলার দিনে ড্রেসিংরুমের দরজা ভেঙেছিলেন সাকিব আল হাসান!

আরো কিছু সংবাদমাধ্যমের দাবি বাংলাদেশি ক্রিকেটাররাই ড্রেসিংরুমের কাঁচ ভেঙেছিলেন। তারা এও বলেছে কে বা কারা ভেঙেছে তাও জানা গেছে।

বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ শেষে প্রেমাদাসা স্টেডিয়ামের ড্রেসিংরুমের কাচের দরজা ভেঙে যায়। বিখ্যাত আন্তর্জাতিক সংবাদ সংস্থাগুলো ড্রেসিংরুমের ভাঙা কাচের ছবি প্রকাশ করেছে সেদিন।

কে বা কারা ভেঙেছিলেন ড্রেসিংরুমের কাঁচের দরজা, তা নিয়ে অভিযোগ আর পাল্টা অভিযোগ শুরু হয়ে গিয়েছিল।

শ্রীলংকার সংবাদপত্র ‘দ্য আইল্যান্ড’- এর রিপোর্ট অনুযায়ী খেলা শেষ হওয়ার পরপরই ম্যাচ রেফারি ক্রিস ব্রড ক্যাটারারদের সঙ্গে কথাবার্তা বলেন। কিন্তু তৎক্ষণাৎ উত্তর না মিললেও এই সংবাদ পত্রের খবর অনুযায়ী, কর্মীরাই জানিয়েছেন সাকিব আল হাসানই এই কাঁচভাঙার ঘটনার নেপথ্যে রয়েছেন।

সেদিন ম্যাচ চলাকালীন সময়ে মেজাজও হারাতে দেখা যায় সাকিবকে।

আম্পায়ারের সিদ্ধান্তে রেগে গিয়ে সাকিবই সজোরে দরজা লাগানোর চেষ্টা করেন। প্রবল জোরে ধাক্কা দেন। আর তখনই ভাঙে দরজার কাঁচ।

আরএম-০৬/২১-০৩ (স্পোর্টস ডেস্ক)