ধোনিকে ‘ছেড়ে গেলেন’ সাক্ষী!

ধোনিকে ছেড়ে চলে গেলেন সাক্ষী! শেষমেশ ধোনিকে সাক্ষীর পরিবর্তে হার্দিকের সঙ্গে ছবি তুলেই সন্তুষ্ট থাকতে হল। এমনই মজার ঘটনার সাক্ষী থাকল দীপবীরের বিয়ের মুম্বই রিসেপশন। দীপিকা পাডুকোন ও রণবীর সিংহ ইতালিতে গাটছড়া বাঁধার পর থেকেই সংবাদমাধ্যমের শিরোনামে।

দেশে ফিরেই একের পরে এক রিসেপশন পার্টিতে ব্যস্ত সেলেব যুগল। শনিবারেই ছিল দীপবীরের মুম্বই রিসেপশন পার্টি। সেখানে আমন্ত্রিত ছিলেন দেশের তাবড় সেলেব্রিটিরা। ধোনি, সচিন, হার্দিকের মতো তারকা ক্রিকেটারদের সঙ্গেই পার্টিতে দেখা গিয়েছে বলিউড দুনিয়ার শাহরুখ খান, অমিতাভ বচ্চনের মতো মহাতারকাদেরও।

যথারীতি, তারকাখচিত রাত্রে ধোনি অবশ্য আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন। ফর্ম্যাল পোশাকে ধোনি ছিলেন মজার মেজাজে। এমন সময়েই চিত্রশিল্পীদের কাছ থেকে ধোনিকে পোজ দেওয়ার অনুরোধ করা হয়। ধোনির সঙ্গেই ছিলেন সাক্ষী ও হার্দিক।

তবে তিন জনে একসঙ্গে দাঁড়ানোর পরে সাক্ষীকে বলা হয়, তিনি ফ্রেমের বাইরে চলে যাচ্ছেন। হাসিমুখে এর পরে সকলকে অবাক করে দিয়েই সাক্ষী বেরিয়ে যান। বিস্মিত ধোনি ছবি তোলেন জাতীয় দলের সতীর্থ হার্দিকের সঙ্গে।

জাতীয় দলের সঙ্গে ওয়ান ডে’তে অস্ট্রেলিয়ায় খুব শীঘ্রই যোগ দেবেন মাহি। তার আগে দেশে প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন তিনি। দীপিকার সঙ্গে ধোনির সম্পর্ক ছিল একসময়ে— দু’তারকাকে নিয়ে এমন জল্পনা এখনও রয়েছে। প্রাক্তন প্রেমিকার বিয়েতে গিয়েই কি না স্ত্রী-র কাছ থেকে এমন ‘ব্যবহার’!

এসএইচ-১৪/০৩/১২ (স্পোর্টস ডেস্ক, তথ্য সূত্র : এবেলা)