বাংলাদেশের বিপক্ষে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ

শুরু হয়ে গেছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজের প্রথম ওয়ানডে। রোববার বাংলাদেশ সময় দুপুর একটায় ঢাকা মিরপুর শেরে বাংলা ক্রিকেটে স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি। টস জিতে ব্যাটিংয়ে নেমেছে সফরকারীরা।

cশেষ খবর পাওয়া পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৯ ওভারে ১ উইকেটে ৩০ রান। কিয়েরন পাওয়েল ব্যক্তিগত ১০ রানে আউট হন। শাই হোপ (১৭) ও ব্রাভো (১) রানে খেলছেন।

বাংলাদেশের একাদশে ৫টি পরিবর্তন এসেছে। অনুমিতভাবেই একাদশে ফিরেছেন তামিম ইকবাল, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ ও রুবেল হোসেন। জিম্বাবুয়ের বিপক্ষের ওয়ানডে সিরিজে থাকা একাদশ থেকে বাদ পড়েছেন মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ সাইফুদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।

ওপেনিং নিয়ে মধুর সমস্যায় ছিল বাংলাদেশ। তামিমের সাথে ওপেন করবেন লিটন দাস। তিন নম্বরে থাকছেন ইমরুল কায়েস। তারপরই থাকছেন সৌম্য সরকার। আর বোলিংয়ে ৩ পেসার নিয়ে নামার ইঙ্গিত আগেই দিয়ে রেখেছিলেন মাশরাফি। এই বিভাগে মাশরাফি ও মোস্তাফিজের সাথে থাকছেন রুবেল। আর স্পিন আক্রমণে আছেন মিরাজ ও সাকিব।

একাদশ :

বাংলাদেশ : তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ : কিয়েরন পাওয়েল, শাই হোপ, ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, শিমরন হেটমেয়ার, রভম্যান পাওয়েল (অধিনায়ক), রোস্টন চেজ, কেমো পল, দেবেন্দ্র বিশু, কেমার রোচ, ওশনে থমাস।

এসএইচ-০২/০৯/১২ (স্পোর্টস ডেস্ক)