নেইমার ও এমবাপের বিক্রির খবরে ক্ষুদ্ধ পিএসজি

গত কয়েকদিন যাবত সংবাদ মাধ্যমগুলো প্রচার করতেছিলো উয়েফার ফিনান্সিয়াল ফেয়ার প্লের নিয়ম মানতে দলের অন্যতম সেরা দুই তারকা কিলিয়ান এমবাপে ও নেইমারের মধ্যে একজনকে বিক্রি করে দিতে পারে পিএসজি।

এমন খবরে ক্ষুব্ধ প্যারিসের ক্লাবটি জানিয়েছে, কাউকে বিক্রি করার কোনো ইচ্ছেই নেই তাদের। শনিবার এক বিবৃতিতে দুই ফরোয়ার্ডকেই ধরে রাখার ব্যাপারে নিজেদের শক্তিশালী অবস্থানের কথা জানায় ফরাসি চ্যাম্পিয়নরা।

গত শুক্রবার ফরাসি এক গণমাধ্যমের খবরে বলা হয়, উয়েফার নীতিমালা মানতে এমবাপে বা নেইমারকে বিক্রি করে দেওয়ার কথা ভাবছে পিএসজি। গত বছর অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে দলটিতে যোগ দেন নেইমার।

আর মোনাকো থেকে ধারে আনা তরুণ ফরোয়ার্ড এমবাপেকে পাকাপাকিভাবে দলে রাখতে পিএসজির খরচ হয় প্রায় ১৮ কোটি ইউরো। ২৬ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার বা ফ্রান্সের এমবাপেকে ধরে রাখার কথা জানানোর পাশাপাশি ফরাসি গণমাধ্যমের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলেছে পিএসজি।

আগামী মঙ্গলবার বাংলাদেশ সময় রাত দুইটায় চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে রেড স্টার বেলগ্রেডের মুখোমুখি হবে টমাস টুখেলের দল। পাঁচ ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে গ্রুপের দ্বিতীয় স্থানে আছে পিএসজি। ৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে নাপোলি। ৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থাকা লিভারপুলও ভালোমতোই টিকে আছে নক আউট পর্বে ওঠার লড়াইয়ে।

এসএইচ-০৫/০৯/১২ (স্পোর্টস ডেস্ক)