মাশরাফি, সাকিবদের ম্যাচে টিকিটের হাহাকার

প্রকাশিতঃ জানুয়ারী ১১, ২০১৯ আপডেটঃ ৩:৪৭ অপরাহ্ন

বিপিএল ষষ্ঠ আসরের প্রথম বিগ ম্যাচে মাশরাফির রংপুর রাইডার্সের মুখোমুখি হয়েছে সাকিবের ঢাকা ডায়নামাইটস। হাই ভোল্টেজ ম্যাচটি দেখতে অগনিত দর্শকের ভীড়। ঢাকা মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম চত্বরে শুক্রবার তিল ধারণের জায়গা নেই। ৫ নাম্বার গেইট থেকে শুরু করে ১ নাম্বার গেইট পর্যন্ত দর্শকে ঠাসা।

কিন্তু হায়, টিকিট যে নেই! দর্শক খরায় গেল ৮ ম্যাচে ২ হাজার টাকার টিকিট ৩০০ টাকা দামেও বিক্রি হয়েছে। পক্ষান্তরে শুক্রবার সেই টিকিটেরই গগন চুম্বি দাম। ২০০ টাকার টিকিট বিক্রি হচ্ছে ২ হাজার টাকায়। তাতেও সমস্যা নেই। কোন অভিযোগ নেই কারো। দাম যতই হোক না কেন টিকিট চাই। কিন্তু কই? সবই তো শেষ।

একদিকে মাশরাফি, গেইল, রাইলি, রুশো, রবি বোপারা; অন্য দিকে সাকিব আল হাসান, হযরতউল্লাহ জাজাই, সুনীল নারাইন, কাইরন পোলর্ড। সন্দেহাতীতভাবেই সাপ্তাহিক ছুটির দিন শুক্রবারের ম্যাচটি ‘ক্ল্যাশ অব দ্য টাইটান্স’র খ্যাতি পেয়ে গেছে।

সেই ম্যাচের উত্তাপ গ্যালারিতে বসে নিতে দেখতে সকাল ৬টা থেকে শের-ই-বাংলার ১ নাম্বার বুথে টিকিটের জন্য দাঁড়িয়েছে ভক্তরা। তাতে লাভের লাভ অবশ্য কিছুই হয়নি। দুপুর ২টায় ম্যাচ শুরু পর্যন্ত টিকিট হাতে গ্যালারিতে ঢুকতে পারেননি কেউই।

আর যারা পেয়েছেন, নিজেদের মহাভাগ্যবান মানছেন। তবে পুরো স্টেডিয়াম ঘুরে এমন একজন দর্শক পাওয়া গেল না, যিনি বুথ থেকে টিকিট সংগ্রহ করতে পেরেছেন। লাইনে দাঁড়িয়ে ছিলেন ঘণ্টার পর ঘণ্টা। বুথে গিয়ে চিৎকার করেছেন, বিক্ষোভ করেছেন, এমনকি ‘বিপিএল বন্ধ, বিপিএল বন্ধ! স্লোগানও দিয়েছেন। তাতে আখেরে টিকিট নামক সোনার হরিণের দেখা মেলেনি। বুথ থেকে জানিয়ে দেয়া হয়েছে, টিকিটি বিক্রি শেষ।

অগত্যা শূণ্যহাতে, আশাভঙ্গের বেদনা নিয়ে ফিরে গেছেন ঢাকা, রংপুরের ভক্তরা।

এসএইচ-০৩/১১/১৯ (স্পোর্টস ডেস্ক)