মঙ্গলবার মিডিয়া কাপ ক্রিকেটের খেলোয়াড় নিলাম

চতুর্থ মিডিয়া কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহীতে। আগামীকাল মঙ্গলবার প্রতিযোগীতার খেলোয়ার নিলাম। বেলা ১১টার দিকে নগরীর একটি রেস্তোরাঁয় শুরু হবে এই নিলাম পর্ব।

এবার মোট ১০২ জন সাংবাদিক নিলামে ৬টি দলে বিভক্ত হবেন। গতবারে দলের মালিকগণ তাদের নিজ দলের চারজন খেলোয়াড়দের এবারও দলে রাখার সুযোগ পেয়েছেন। বাকি খেলোয়াড়দের নিতে হবে নিলামের মাধ্যমেই।

গতবারের চ্যাম্পিয়ন ডাইনামিক রিপোর্টাস দলের মালিক শিবলী নোমান তার অধিনায়ক এসএমএ কাদের, সহ-অধিনায়ক জাবীদ অপু ও আইকোন খেলোয়াড় শাহরিয়ার সুমনকে নিজ দলে রেখেছেন।

গতবারের রানার্স আপ মিডিয়া গ্লাডিয়েটর দলের মালিক কাজী শাহেদ তার অধিনায়ক মাহমুদ জামান কাদেরী, সহ-অধিনায়ক মাইনুল হাসান জনি ও আইকোন রাসেল মাহমুদকে দলে রেখেছেন।

ব্লেজিং এডিটরের নতুন মালিক রাশেদ ইবনে ওবাইদ রিপন তার দলের অধিনায়ক মো. লিয়াকত আলী, সহ-অধিনায়ক আশিক ও আইকোন খোকনকে নিজ দলে রেখেছেন।

সুপার সিক্সার দলের মালিক ইউনুস আলী তার দলের অধিনায়ক মুলাজ্জেম হোসেন সাচ্চু, সহ-অধিনায়ক সাইফুর রহমান রকি ও আইকোন মোস্তাফিজুর রহমান সোহানকে দলে রেখেছেন।

জার্নালিস্ট ওয়ারিয়রস দলের নতুন নতুন মালিক রফিকুল ইসলাম রফিক তার দলের অধিনায়ক সর্দার আব্দুর রহমান, সহ-অধিনায়ক রাশেদুল হক রুশো ও আইকোন হাবিবুর রহমান পাপ্পুকে দলে রেখেছেন।

এছাড়া সুপার ফোকাস দলের মালিক আহসান হাবিব অপু তার দলের অধিনায়ক আনোয়ারুল আলম ফটিক, সহ-অধিনায়ক সোহেল মাহমুদ ও আইকোন রাশেল মোস্তাফিজকে দলে রেখেছেন।

রেজিষ্ট্রেশনকৃত সকল সাংবাদিকদের বেলা ১১টা মধ্যে মাস্টারশেফ রেস্টুরেন্টে উপস্থিত থাকার জন্য আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

বিএ-২০/১৫-০১ (নিজস্ব প্রতিবেদক)