শ্রেষ্ঠ উদ্যোক্তা হিসেবে মাশরাফীর স্বীকৃতি

জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সামাজিক উদ্ভাবন ও ডিজিটাল দক্ষতা অর্জনে ভূমিকা রাখার জন্য নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফী বিন মোত্তর্জা অর্জন করলো “শ্রেষ্ঠ ডিজিটাল সোশ্যাল ফাউন্ডেশন ইনোভেটর এ্যাওয়ার্ড (Best Digital Social Foundation Innovator Award).

বাংলাদেশ ডিজিটাল সোশ্যাল ইনোভেশন ফোরাম নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান এক জরিপে এ স্বীকৃতি দেয় তাকে। দেশের ২৬টি ফাউন্ডেশনের মধ্য থেকে বাছাই করে রোববার অফিসিয়ালিভাবে এ স্বীকৃতি দেয়া হয়।

এই ফোরাম’র চেয়ারম্যান আলী আকবর বলেন, জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রায় সামাজিক উদ্ভাবন ও ডিজিটাল দক্ষতা অর্জনে ভূমিকা রাখায় ফাউন্ডেশন ও এর চেয়ারম্যান ‘শ্রেষ্ঠ ডিজিটাল সোশ্যাল ফাউন্ডেশন ইনোভেটর অ্যাওয়ার্ড’ পাচ্ছেন।

আগামি ২৫ থেকে ২৭ জানুয়ারির মধ্যে আনুষ্ঠানিকভাবে এ অ্যাওয়ার্ড দেয়া হবে। প্রথমবারের মতো বাংলাদেশ ডিজিটাল সোশ্যাল ইনোভেশন সামিট-২০১৯ চালু করা হয়েছে।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন যে সামজিক উন্নয়নে সত্যিকারের কাজ করছে এ অ্যাওয়ার্ড তার প্রমাণ। এ পুরস্কার আগামীতে আরো ভালো কাজ করতে উৎসাহ যোগাবে।

এসএইচ-০৩/১৫/১৯ (স্পোর্টস ডেস্ক)