ধোনির কোন ভিডিও ভাইরাল

বিরাট কোহলির শতরান, ভারতের জয় নিয়ে সবাই এতটাই মজেছিলেন, মঙ্গলবার ম্যাচ চলাকালীন দুটি ঘটনা অনেকেরই নজর এড়িয়ে গেছে। দুটি ঘটনারই কেন্দ্রীয় চরিত্র মহেন্দ্র সিং ধোনি। দুটি ঘটনাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

প্রথম ঘটনাটি ‘‌‌ক্যাপ্টেন কুল’‌–এর মাথা গরম। ধোনি‌কে সচরাচর মেজাজ হারাতে দেখা যায় না। কিন্তু দ্বিতীয় একদিনের ম্যাচে বেজায় খেপে গিয়েছিলেন সতীর্থ খলিল আহমেদের ওপর। খলিল ওই ম্যাচে খেলেননি। জলপানের বিরতিতে মাঠে ঢুকেছিলেন এই জোরে বোলার। সঙ্গে ছিলেন যুজবেন্দ্র চাহাল। তখন ধোনি আর দীনেশ কার্তিক ব্যাট করছিলেন।

জেতার জন্য তখনও ভারতের ৩৮ বলে ৫৭ রান দরকার ছিল। অজান্তেই পিচের মাঝখানে চলে আসেন খলিল। এতেই রেগে গিয়ে তাঁকে কড়া ধমক দেন ধোনি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দেখে অনেকেই বলছেন, ধোনি গালিগালাজও করেছেন।

গত বছর মণীশ পান্ডেকেও এভাবেই ধমকেছিলেন ক্যাপ্টেন কুল। সেঞ্চুরিয়নে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ ম্যাচে মণীশ সেবার ধোনির সঙ্গেই ব্যাট করছিলেন। একটি খুচরো রান নিতে অস্বীকার করেছিলেন মণীশ। তার জন্য তাঁকে ধমকান ধোনি।
মঙ্গলবারের ম্যাচের দ্বিতীয় ঘটনাটি ভারতের ব্যাট করার সময়ে ৪৫‌তম ওভারে।

লায়নের ওই ওভারের শেষ বলে ১ রান নিয়েছিলেন ধোনি। কিন্তু উইকেটের উল্টোদিকে এসে তিনি ব্যাট ক্রিজের ভেতরে ঢোকাননি। আম্পায়াররা বিষয়টি দেখেননি। ধোনিকে রানটি দেওয়া হয়। এই ভিডিওটিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।‌

এসএইচ-১৩/১৭/১৯ (স্পোর্টস ডেস্ক)