বিপিএলকে বিদায় বললেন ওয়ার্নার

বিপিএল মিশন শেষ হয়ে গেল অজি সুপারস্টার ডেভিড ওয়ার্নারের। কনুইয়ের চোটের চিকিৎসা করাতে রোববার রওনা হবেন অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে।

শনিবার রংপুর রাইডার্সর কাছে ৪ উইকেটে হেরেছে তার দল সিলেট সিক্সার্স। যে কারণে শেষটা সুখকর হলো না ডেভিড ওয়ার্নারের। যাওয়ার আগে তিনি ধন্যবাদ দিয়ে গেলেন বাংলদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। সেই সঙ্গে দলের ঘাটতিগুলো নিয়েও কথা বললেন।

নিষেধাজ্ঞার এই সময়টায় যখন আইপিএল কমিটি তাকে খেলার অনুমতি দিচ্ছিল না, তখন বিপিএলে খেলার সুযোগ দেওয়ার কারণে বিসিবিকে ধন্যবাদ দিয়ে সংবাদ সম্মেলনে ওয়ার্নার বলেন, ‘এখানে আসা ও বিপিএলে খেলার সুযোগ দেওয়ার কারণে বিসিবির প্রতি আমি দারুণ কৃতজ্ঞ। এখানকার দর্শক অসাধারণ, মাঠের আবহ খুবই ভালো লেগেছে।’

চলতি সিজজনে দুটি হাফ সেঞ্চুরি করলেও শনিবার নিজের শেষ ম্যাচে ওয়ার্নার আউট হয়েছেন ২১ বলে ১৯ রান করে। কিন্তু ফিল্ডিংয়ে একের পর এক ক্যাচ ও রান আউট মিস করে সিলেট।

ম্যাচ শেষে ফিল্ডিং নিয়ে আক্ষেপ করলেন ওয়ার্নার, ‘ম্যাচটি দারুণ হয়েছে। তবে আমাদের দলের দিক থেকে শেষটা হতাশার। সাব্বিরকে কৃতিত্ব দিতে চাই আমি। সে আজ দারুণ খেলেছে। পুরান শেষ করেছে দুর্দান্তভাবে। জয়ের জন্য ১৯৪ রান যথেষ্টর বেশি ছিল। কিন্তু একজনকে চারবার জীবন দিলে কী আর করা।’

এসএইচ-৩৩/১৯/১৯ (স্পোর্টস ডেস্ক)