নতুন ফ্যাশনে ধোনি

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ১৭, ২০১৯ আপডেটঃ ৫:০৬ অপরাহ্ন

চুল নিয়ে তার ফ্যাশন সব সময় দেখা যায়। একের পর এক লুকে দেখা যায় তাকে। কখনও লম্বা চুলে আবার কখনও ছোট করে চুল ছেঁটে তাক লাগিয়েছেন তিনি। মহেন্দ্র সিং ধোনির ফ্যাশন নিয়ে গবেষণা এখনও চলছে। দীর্ঘদিন ধরেই ধোনির হেয়ার স্টাইলিশ স্বপ্না ভাবনানি।

তিনি একইসঙ্গে বলিউড তারকা জন আব্রাহামেরও হেয়ার স্টাইলিশ। সেই স্বপ্না এবার ধোনির লুকস নিয়ে নতুন করে পরীক্ষা করলেন। এমএসডি-র নতুন চুলের স্টাইলে শুধু তিনি নন, নেটিজেনরাও মুগ্ধ।

বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দলে নতুন ট্রেন্ড চালু হয়েছে। এই দলের বেশিরভাগ ক্রিকেটারই চুলের সঙ্গে সঙ্গে দাড়ি নিয়েও নতুন নতুন স্টাইলের ট্রাই করেন। বিরাট নিজে তো বটেই, পাণ্ডিয়া, রোহিত শর্মা, শিখর ধাওয়ানরাও দাড়ির রকমারি স্টাইলে ট্রেন্ড সেট করেছেন। সেই দাড়ি রাখা ক্রিকেটারদের তালিকায় একটা সময় নাম লিখিয়েছিলেন ধোনিও।

বিরাটদের ট্রেন্ড ফলো করে ধোনিও বজায় রাখছিলেন। কিন্তু এবার তিনি সেই স্টাইল বদলালেন। ধোনি ক্লিন সেভ। আর তার নতুন লুক দেখার পর স্বপ্না ভাবনানির সঙ্গে নেটদুনিয়াও বলে উঠল, হায় হ্যান্ডসাম!

টুইটারে ও ইনস্টাগ্রামে ধোনির ক্লিন সেভড লুকস প্রকাশ করলেন স্বপ্না। কোনও বিজ্ঞাপনী শুটের জন্যই ধোনির এমন লুকস। স্বপ্নার সঙ্গে ধোনির দীর্ঘদিনের বন্ধুত্বের সম্পর্ক। এর আগেও দুজনে বহু বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন।

ধোনির হেয়ার স্টাইলিশ হিসাবেও তিনি বহুদিন ধরেই কাজ করে চলেছেন। সেই স্বপ্না কিন্তু এবার নিজেই ধোনির নতুন লুকস নিয়ে বেশ আনন্দিত। আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হাইভোল্টেজ সিরিজ শুরুর আগে ধোনির এমন লুকস হয়তো তার ভক্তদের সবারই ভাল লাগবে!

এসএইচ-২০/১৭/১৯ (স্পোর্টস ডেস্ক)