রুয়েটে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবলে চট্রগ্রাম ও জাতীয় বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) অনুষ্ঠেয় আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতার পুরুষ বিভাগে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এবং নারী বিভাগে জাতীয় বিশ্ববিদ্যালয় দল চ্যাম্পিয়ন হয়েছে।

বুধবার সকাল থেকে রুয়েট কেন্দ্রীয় মাঠে পুরুষ ও নারী বিভাগের সেমিফাইনাল, তৃতীয় স্থান নির্ধারণী এবং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। পুরুষ বিভাগে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ২-১ সেটে ঢাকা বিশ্ববিদ্যালয় দলকে পরাজিত করে শিরোপা জিতে নেয়। পুরুষ বিভাগে তৃতীয় স্থান অধিকার করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

অন্যদিক নারী বিভাগে জাতীয় বিশ্ববিদ্যালয় ২-১ সেটে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। নারী বিভাগে তৃতীয় স্থান অধিকার করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দল।

বিকালে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপাচার্য প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখ প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলকে পুরস্কৃত করেন।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. সেলিম হোসেন, চীফ ফিজিক্যাল এডুকেশন অফিসার মোহা. মাহবুবুল আলম ও ছাত্রলীগ রুয়েট শাখার সভাপতি নাঈম রহমান নিবিড়।

এসএইচ-২১/২০/১৯ (স্পোর্টস ডেস্ক)