টাইগারদের জার্সি বাজারে আসছে

ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে আগামী ৩০ মে পর্দা উঠবে ওয়ানডে বিশ্বকাপের। এবারের আসরে টাইগাররা খেলবে নতুন ডিজাইনের জার্সি গায়ে।

মাশরাফী-সাকিবদের জন্য জার্সি তৈরির কাজও শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারই প্রথমবারে মতো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি বাণিজ্যিকভাবে বাজারে বিক্রির উদ্যোগ নেয়া হয়েছে।

এ উপলক্ষ্যে সোমবার দুপুরে ঢাকা শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কেন্দ্রে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

যেখানে উপস্থিত ছিলেন ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন ও স্পোর্টস এন্ড স্পোর্টজ জিজাইনের কর্ণধার মেহতাব উদ্দিন আনোয়ার আহমেদসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী এক বছরের জন্য বিসিবির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিতে আবদ্ধ হয়ে জার্সি বিক্রি করবে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ ডিজাইন। দেশের বিভিন্ন আউটলেটে পাওয়া যাবে রেপ্লিকা জার্সিগুলো।

আগামী ২৫ এপ্রিল থেকে বাজারে ছাড়া হবে জার্সি। তবে কোন কোন আউটলেটে পাওয়া যাবে তা এখনো ঠিক করা হয়নি। জার্সির মূল্যও এখনো নির্ধারণ করা হয়নি। তবে বিসিবি জানিয়েছে সহনীয় পর্যায়ের মূল্য নির্ধারণ করা হবে যাতে সবাই জার্সিগুলো কিনতে পারে।

এসএইচ-১৫/২৫/১৯ (স্পোর্টস ডেস্ক)