লা লিগা ও বার্সেলোনার বাংলাদেশকে শুভেচ্ছা

২৬ মার্চ। বাংলাদেশের ৪৯তম স্বাধীনতা দিবস। গৌরবময় এই দিনটি সারা বাংলাদেশে যথাযথ মর্যদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হচ্ছে। মহান এই দিনে বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়েছে বিশ্বের অন্যতম সেরা ফুটবল লিগ ‘লা লিগা’। শুভেচ্ছ জানিয়েছে লিগের বর্তমান চ্যাম্পিয়ন লিওনেল মেসিদের বার্সেলোনা।

বিশ্বব্যাপী জনপ্রিয় স্প্যানিশ এই লিগ কর্তৃপক্ষ নিজেদের ফেসবুক পেজে বাংলাদেশের পতাকা পোস্ট করে তাতে ক্যাপশন লিখেছে, ‘লা লিগার তরফ থেকে সকলকে স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা।’

বাংলাদেশের ফুটবল প্রেমিদের মধ্যে লা লিগার সমর্থন ব্যাপক। বিশেষ করে বর্তমান সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসি ক্লাব বার্সেলোনার হয়ে খেলেন। আর্জেন্টাইন এই সুপারস্টারের অগুনিত ভক্ত রয়েছে বাংলাদেশে। এছাড়া পর্তুগিজ সুপারস্টার ক্রিস্তিয়নো রোনালদোও এক সময় রিয়াল মাদ্রিদে খেলতেন।

চলতি মাসেই নেপালের অনুষ্ঠিত সদ্য সমাপ্ত সাফ চ্যাম্পিয়ন্সশিপ শুরু হওয়ার আগেও বাংলাদেশ নারী ফুটবল দলকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছিল লা লিগা।

এদিকে বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়েছে বার্সেলোনা। বাংলাদেশের পতাকা আঁকা একটি ছবির সঙ্গে মেসি, লুইস সুয়ারেজ ও ফিলিপে কুতিনহোদের উল্লাস করতে দেখা যায়। ছবিতে লেকা রয়েছে, আমাদের সকল বাংলাদেশি সমর্থকদের প্রতি স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

এসএইচ-৩৩/২৬/১৯ (স্পোর্টস ডেস্ক)