মেসিদের ম্যাচের ধারাভাষ্য দেবেন বাংলাদেশ অধিনায়ক জামাল ভুঁইয়া

রিয়াল মাদ্রিদ হোক আর বার্সেলোনা-বিশ্বের অন্যতম সেরা দুই ক্লাবের যে কোনো একটির ম্যাচের ধারাভাষ্য দেয়ার সুযোগ পাওয়া মানেই বিশাল ব্যাপার। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়ার সে সৌভাগ্য হচ্ছে।

দুবাই ভিত্তিক স্পোর্টস চ্যানেল বিইন কয়েকদিন আগে এ সুখবরটি দিয়েছিলেন জামালকে। বার্সেলোনার ম্যাচ? নাকি রিয়াল মাদ্রিদের? এতটুকু রহস্যে ঢেকে রেখেছিল চ্যানেলটি।

জামাল ভুঁইয়া মনে মনে প্রত্যাশা করছিলেন রিয়াল মাদ্রিদের ম্যাচ। কিন্তু বুধবার রাতে চ্যানেল কর্তৃপক্ষ জামাল ভুঁইয়াকে নিশ্চিত করেছে বার্সেলোনা ও এইবার ম্যাচটির ধারাভাষ্য দেবেন তিনি। করবেন ম্যাচ বিশ্লেষণ। মাঠে খেলবেন মেসি-সুয়ারেজরা। আর সে ম্যাচের ধারাভাষ্য দেবেন বাংলাদেশ দলের অধিনায়ক। লাল-সবুজের দেশের ফুটবলের জন্য এটি বিশাল এক প্রাপ্তি।

বার্সেলোনা-এইবার ম্যাচসহ দুটি ম্যাচের বিশ্লেষণ করবেন জামাল ভুইয়া। ‘বার্সেলোনা-এইবার ম্যাচ নিশ্চিত করা হয়েছে আমাকে। আরেকটি ম্যাচেও থাকবো। তবে সেটি নিশ্চিত করা হয়নি। হতে পারে ভ্যালেন্সিয়া-ভায়াদোলিদ কিংবা সেভিলা-অ্যাটলেটিকো বিলবাও ম্যাচ।’

শনিবার বাংলাদেশ সময় রাত সোয়া ৮ টায় হবে ভ্যালেন্সিয়া-ভায়াদোলিদ এবং সেভিলা-অ্যাটলেটিকো বিলবাও ম্যাচ। এর যে কোনো একটি ম্যাচের ধারাভাষ্যে থাকবেন জামাল ভুঁইয়া।

পরের দিন একই সময়ে বাংলাদেশে অধিনায়কের মুখে শোনা যাবে বার্সেলোনা-এইবার ম্যাচের ধারাবিবরণী ও বিশ্লেষণ। লা লিগার ম্যাচগুলোর ধারাভাষ্য দিতে জামাল ভুইঁয়া আজ (বৃহস্পতিবার) দিবাগত রাত ২ টায় দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন।

এসএইচ-২০/১৬/১৯ (স্পোর্টস ডেস্ক)