রোনালদোর কারণে ক্লাব ছাড়বেন দিবালা!

প্রকাশিতঃ মে ১৬, ২০১৯ আপডেটঃ ৬:০৭ অপরাহ্ন

গত চার মৌসুম ধরে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে খেলছেন আর্জেন্টাইন তারকা ফুটবলার পাওলো দিবালা। দলটির হয়ে ১২৬ ম্যাচে ৫৭ গোলও করেছেন তিনি। জুভেন্টাসের সঙ্গে তার সম্পর্কটাও ছিলো বেশ দারুণ।

অথচ এক মৌসুম আগে দলে যোগ দেয়া পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর কারণে কিনা ক্লাব ছাড়তে হচ্ছে দিবালাকে। অন্তত এমনটাই দাবী করেছেন দিবালার ভাই এবং এজেন্ট গুস্তাবো দিবালা।

যিনি জোর দিয়েই বলেছেন নতুন মৌসুমে দল বদলের সম্ভাবনা রয়েছে দিবালার। কোন ক্লাবে যোগ দেবেন তার ভাই, সেটি এখনই বলতে পারেননি গুস্তাবো। তবে রোনালদোর কারণে দলের অন্যান্য খেলোয়াড়দের মাঠে কিছুই করার থাকে না বলে মন্তব্য করেছেন তিনি।

আর্জেন্টাইন রেডিও চ্যানেল রেডিও ইম্প্যাক্ট কর্দোভার এক অনুষ্ঠানে গুস্তাবো বলেন, ‘হ্যাঁ, আমি এটা বলতে পারি যে নতুন মৌসুমে দিবালার ক্লাব ছাড়ার সমূহ সম্ভাবনা রয়েছে। তার একটা পরিবর্তন প্রয়োজন আছে। সমস্যা হলো যখন ক্রিশ্চিয়ানো রোনালদো মাঠে থাকে, তখন অন্যদের আসলে কিছু করার থাকে না। ইতালিতে দিবালার অনেক ভালো সময় কেটেছে। তবে আর নয়।’

এসময় দিবালা জুভেন্টাসে খুশি নয় জানিয়ে গুস্তাবো বলেন, ‘আমি এখনই বলতে পারবো না দিবালা কোন ক্লাবে যাবে। তবে সে ক্লাব ছাড়ছে এটা প্রায় নিশ্চিত, কারণ সে এখানে (জুভেন্টাস) সুখী নয়। আমি যতদূর জানি, শুধু দিবালা একাই নয়, দলের অনেক খেলোয়াড়ই খুব একটা সন্তুষ্ট নয়। আর শুধু দিবালা একাই ক্লাব ছাড়বে না, আরও অনেকেই তার সঙ্গী হতে পারে।’

এসএইচ-২২/১৬/১৯ (স্পোর্টস ডেস্ক)