মাশরাফির সঙ্গে দেশে ফিরছেন ৫ ক্রিকেটার

শিরোপা জয়ের মধ্যে দিয়ে শেষ হলো আয়ারল্যান্ডে অনুষ্ঠিত বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজ। ঐতিহাসিক জয়ের পরই শুরু হয়ে যায় মাশরাফি, তামিমদের ব্যাগ প্যাকের কাজ।

তামিম-মাশরাফি ছাড়া বিশ্বকাপের স্কোয়াডে বাকি ১৩ সদস্য গেলো টিম হোটেলে। তামিম-মাশরাফিরা ছুটলেন বিমানবন্দরে। ফ্লাইট ধরার তাড়া! তাদের সঙ্গে দেশে ফিরছেন বিশ্বকাপ দলে না থাকা যে চারজন ত্রিদেশীয় টুর্নামেন্টের স্কোয়াডে থাকা বাকি চার ক্রিকেটার।

বিশ্বকাপের আগে যে কয়দিন সময় থাকবে ওই সময়টি পরিবারের সঙ্গে কাটাবেন মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবাল।

পরিবারকে সময় দিতে মাশরাফি ডাবলিন থেকে দেশে ফিরছেন। সেটি দু তিনদিনের জন্য। ছুটি শেষে মাশরাফি ফিরে যাবেন ইংল্যান্ডে বিশ্বকাপে অংশ নিতে। ওপেনার তামিম ইকবাল অবশ্য দেশে আসছেন না।

দুবাইয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে সেখান থেকেই বিশ্বকাপের বিমান ধরবেন। মাশরাফির সঙ্গে দেশের পথে ত্রিদেশীয় সিরিজে দলের সঙ্গে থাকা তাসকিন আহমেদ, ইয়াসির আলি রাব্বি, ফরহাদ রেজা ও নাইম হাসান।

আয়ারল্যান্ডের উদ্দেশ্যে বাংলাদেশ ক্রিকেট দল দেশ ছাড়ার আগেই জানা গিয়েছিল, ত্রিদেশীয় সিরিজ শেষে বেশ কয়েকজন ক্রিকেটার ফিরে আসবেন। যারা পুনরায় বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ শুরুর আগেই যোগ দেবেন দলের সঙ্গে।

উল্লেখ্য, ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপের মূল লড়াইয়ে নামার আগে ২৬ ও ২৮ মে কার্ডিফে ভারত ও পাকিস্তানের বিপক্ষে আইসিসির অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

এসএইচ-১৫/১৮/১৯ (স্পোর্টস ডেস্ক)