টিকটকে শামি, ‘অসভ্য-নির্লজ্জ’ বলে স্ত্রীর গালমন্দ

ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মোহাম্মদ শামির সঙ্গে তার সাবেক স্ত্রী হাসিন জাহানের তিক্ততার খবর নতুন কিছু নয়। একাধিকবার নেতিবাচকভাবে খবরের পাতায় উঠে এসেছিল এই দম্পতির সাংসারিক কলহের বিষয়টি। স্বামীর বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, বৈবাহিক ধর্ষণ, গার্হস্থ্য হিংসার মতো একাধিক গুরুতর অভিযোগ তুলেছিলেন হাসিন। তা নিয়ে দীর্ঘ টানাপোড়েনও চলেছে এতদিন।

দাম্পত্য জীবনে খারাপ সময় আর ইনজুরি কাটিয়ে সম্প্রতি মাঠে ফেরেন শামি। ধরে নেয়া হচ্ছিল, বাজে সময়টাকে পেছনে ফেলে এসেছেন তিনি। কেননা বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে খেলার সুযোগ পেয়েই বল হাতে রীতিমত আগুন ঝরাচ্ছেন এই পেসার।

টিম ইন্ডিয়ার হয়ে এবারের বিশ্বকাপে নিজের প্রথম ম্যাচ খেলতে নেমেই আফগানিস্তানের বিপক্ষে হ্যাটট্রিক করেন শামি। নেন মোট ৪ উইকেট। গতকাল দ্বিতীয় ম্যাচেও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৪ উইকেট পেয়েছেন শামি। রীতিমত যেন উড়ছেন তিনি।

শামির এতসব সফলতায় সবাই যেখানে তাকে প্রশংসায় ভাসাচ্ছেন, সেখানে ফের এই ক্রিকেটারের উপর ‘নির্লজ্জ-বখাটে’ বলে তোপ দাগলেন তার সাবেক স্ত্রী হাসিন।

ঘটনা ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ শুরুর আগে। হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হন হাসিন জাহান। আক্রমণ করে বসেন শামিকে। হাসিনের এবারের অভিযোগ, মিউজিক ভিডিও প্ল্যাটফর্ম টিকটকে শামির সক্রিয়তা। হাসিন জানান, ফেসবুক, টুইটারের পর এবার টিকটকেও অসভ্যতা করছেন শামি। নির্লজ্জের মতো বিভিন্ন অপরিচিত মহিলাদের প্রোফাইল অনুসরণ করেন টিম ইন্ডিয়ার পেসার। নিজের ফেসবুক পোস্টের সঙ্গে বেশ কয়েকটি স্ক্রিনশটও প্রমাণ হিসেবে পোস্ট করেছেন হাসিন।

হাসিন জাহান ফেসবুক দেয়া এক পোস্টে লেখেন, ‘বখাটে শামি আহমদ টিকটকে অ্যকাউন্ট খুলেছেন। তিনি সেখানে ৯৭ জনকে ফলো করেন। এর মধ্যে ৯০ জনই মহিলা।’ এরপর শামির উদ্দেশে আক্রমণের ঝাঁজ আরো বাড়ান এই মডেল-অভিনেত্রী। শামিকে ‘নির্লজ্জ-বখাটে’ বলে কটাক্ষ করেন তিনি, ‘এক বাচ্চার বাবা হয়েও কোনও লজ্জাশরম নেই। ছিঃ ছিঃ!’

এসএইচ-১৬/২৮/১৯ (স্পোর্টস ডেস্ক)