আনুশকার সঙ্গে কিভাবে আলাপ হয়েছিল কোহলির?

দীর্ঘদিন প্রেমের পর বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে বিয়ে করে দিব্যি সুখময় জীবন কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। যা দেখে অনেকের হিংসা হয়। কারণ, এ রকম অনেক তারকা দম্পতির জীবন বিষময় হওয়ার নজির থাকলেও তাদের মধ্যে তেমন কিছুই শোনা যায় না। তাই ফ্যানরা তাদেরকে নিজেদের আইডিয়াল মানেন। তবে জানেন কি বিরাট-আনুশকার প্রথম দেখা কবে এবং ঠিক কি কথা হয়েছিল দু‘জনের মধ্যে?

নিউজ এইটটিনের খবর, বিরাট ও আনুশকার প্রথম আলাপ ২০১৩ সালে। একটি জনপ্রিয় ব্র্যান্ডের শ্যাম্পুর বিজ্ঞাপনে প্রথমবার স্ক্রিন শেয়ার করেছিলেন এবং দু‘জন সে সময়েই প্রথমবার একে অপরের সঙ্গে সাক্ষাৎ করেন।

সেই ঘটনা বিরাটের মনে এখনও উজ্জ্বল। যখন বিরাটের ম্যানেজরা তাকে জানান যে, তাঁর পরবর্তী একটি বড় ও জনপ্রিয় ব্র্যান্ডের অ্যাড শ্যুট আছে, তখন বিরাট জানতে চান তার সঙ্গে কে অভিনয় করবেন? এই প্রশ্নের উত্তরে তিনি জানতে পারেন তার সহ অভিনেতা আনুশকা শর্মা।

শুনেই চমকে গিয়েছিলেন বিরাট। তিনি শিউরে উঠে বলেন, একজন পেশাদার অভিনেত্রীর সঙ্গে কী করে স্ক্রিন শেয়ার করবেন তিনি। তিনি আরও বলেন, লোকে তাঁকে দেখে হাসবে।

এরপর শ্যুটিং স্পটে গিয়েও নার্ভাস ছিলেন বিরাট। ফ্লোরে দাঁড়িয়ে রীতিমতো ঘামছিলেন তিনি। আনুশকার সঙ্গে দেখা হওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক করতে রসিকতা করেন ভারতীয় ব্যাটিং সেনসেশন। তিনি বলেন, ‘‘আমি তাকে হাসানোর চেষ্টা করছিলাম। সেটা সে সময় ঠিক ছিল না। তাকে বলা হয়েছিল আমি অতটা লম্বা নই। আমি ৬ ফিট বা তার কাছাকাছি নই।

কিন্তু খুব কম লম্বাও নই। তাই তাকে বলা হয়েছিল উঁচু হিল পরবে না। আনুশকা তাই ছোট হিল পরে এসেছিল ৷ আমি তাকে দেখার পর বলেছিলাম তোমার কাছে এর চেয়ে উঁচু হিল ছিল না। আনুশকা ঘাবড়ে গিয়ে বিরক্ত হয়েছিল। তখন বলেছিলাম, আমি শুধু ইয়ার্কি করছি।

এরপর অবশ্য পুরো বিষয়টা ঠিক হয়ে গিয়েছিল। কারণ আমরা প্রায় তিনদিন শ্যুটিং করেছিলাম।আমরা একসঙ্গে সময় কাটাতাম এবং গল্প করতাম। কারণ আমরা একই রকম মধ্যবিত্ত পরিবার থেকে পরিশ্রম করে উঠে এসেছি।

এসএইচ-০৮/০৬/১৯ (স্পোর্টস ডেস্ক)