পাকিস্তান সফরে শ্রীলঙ্কার অধিনায়ক লাহিরু ও শানাকা

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১২, ২০১৯ আপডেটঃ ৩:৪৮ অপরাহ্ন

নিরাপত্তা শঙ্কায় শীর্ষ দশ খেলোয়াড় নাম প্রত্যাহার করার পর পাকিস্তান সফরে সীমিত ওভারের ছয় ম্যাচের জন্য অপেক্ষাকৃত দুর্বল শক্তির দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট।

নিয়মিত অধিনায়ক দিমুথ করুনারত্নে ও টি-টিয়োন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গা রাজি না হওয়ায় পাকিস্তান সফরে ১৫ সদস্যের ওয়ানডে দলে লঙ্কানদের নেতৃত্ব দেবেন ।

২০০৯ সালে লাহোরে শ্রীলংকা দল বহনকারী বাসে জঙ্গী হামলার পর অধিকাংশ দলই পাকিস্তান সফর থেকে বিরত আছে। পাকিস্তান সফর থেকে নাম প্রত্যাহার করে নেয়া অপর আট খেলোয়াড় হলেন অ্যাঞ্জেলা ম্যাথুজ, দিনেশ চান্দিমাল, সুরাঙ্গা লাকমল, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, ধনঞ্জয়া ডি সিলভা, কুশল পেরেরা এবং নিরোশান ডিকবেলা।

ওয়ানডে দল : লাহিরু থিরিমান্নে (অধিনায়ক), দানুসকা গুনাতিলকা, সাদিরা সামারাবিক্রমা, আবিস্কা ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, শেহান জয়সুরিয়া, দাসুন শানাকা, মিনোদ বানুকা, অ্যাঞ্জেলা পেরেরা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লক্ষণ সান্দাকান, নুয়ান প্রদীপ, ইসুরু উদানা, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।

টি-টিয়োন্টি দল: দাসুন শানাকা (অধিনায়ক), দানুসকা গুনাতিলকা, সাদিরা সামারাবিক্রমা, আবিস্কা ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, শেহান জয়সুরিয়া, অ্যাঞ্জেলা পেরেরা, ভানুকা রাজাপক্ষে, মিনোদ বানুকা, লাহিরু মাদুশংকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লক্ষণ সান্দাকান, ইসুরু উদানা, নুয়ান প্রদীপ, কাসিন রাজিথা ও লাহিরু কুমারা।

এসএইচ-১৩/১২/১৯ (স্পোর্টস ডেস্ক)