তিন নাবালিকাকে ধর্ষণের পর খুন ইস্যুতে ইমরানকে আফ্রিদির টুইট

প্রায় ৭৫ দিন ধরে নিখোঁজের পর তিন নাবালিকার মৃতদেহের খোঁজ মেলে। কে বা কারা তিনজনের দেহ মাটিতে পুঁতে ফেলার চেষ্টা করেছিল, কিন্তু শেষ মুহূর্তে অবস্থা বেগতিক তিন নাবালিকার দেহ রেখেই পালিয়ে যায়।

তিনজনের শরীরেই অত্যাচারের ছাপ স্পষ্ট। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কসুরে তিন নাবালিকাকে ধর্ষণ ও খুনের ঘটনার পর থেকে রাগে ফুঁসছে গোটা দেশের মানুষ। এবার ধিক্কার জানালেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শহীদ আফ্রিদি।

দোষীদের প্রকাশ্যে মৃত্যুদণ্ড দেওয়ার দাবি জানিয়েছেন আফ্রিদি। তিনি মনে করেন, দৃষ্টান্তমূলক শাস্তি দিলে পরবর্তীকালে এমন জঘন্য অপরাধ করার আগে কেউ ভাববে! এই ব্যাপারে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকেও একটি টুইট করেছেন আফ্রিদি। সেখানে তিনি লিখেছেন, ”রিয়াসত-এ-মদিনার আদলে এবার দেশ চালানোর সময় এসে গেছে।

পাঞ্জাবের এই ঘটনার পর যেন রক্তের অশ্রু ঝড়ে পড়বে চোখ থেকে। পাঞ্জাব প্রদেশ সঠিকভাবে পরিচালনার জন্য আপনার দলের কি কোন উপযুক্ত ব্যক্তি নেই? মদিনায় অনেক সময়ই অপরাধীদের মৃত্যুদণ্ড দেওয়া হয়। এবার আমাদেরও সেই পথেই হাঁটা উচিত।”

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কসুর জেলার চুনিয়া এলাকা থেকে রাতারাতি উধাও হয়ে গিয়েছিল চার নাবালিকা। তিনজনের মৃতদেহ উদ্ধার হয়েছে। তবে এখনও একজনকে খুঁজে পাওয়া যায়নি। এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে। তবে তিনজন নাবালিকার মৃতদেহ শনাক্ত করা সম্ভব হয়নি। তাদের ডিএনএ পরীক্ষা করানো হবে।

এসএইচ-২৩/২০/১৯ (স্পোর্টস ডেস্ক)